উনি আর কন্যা কোথায়, উনি এখন ঠাকুমা হয়ে গিয়েছেন- মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

0
245

#দিলীপ-মমতা – আরো একবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে নিশানা করে আক্রমনাত্মক কথা বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি ‘অগ্নিকন্যা’ ইমেজ নিয়ে কটাক্ষ করে বলেন, “উনি আর কন্যা কোথায়, উনি এখন ঠাকুমা হয়ে গিয়েছেন। এবার ওনার বিদায় নেওয়ার সময় হয়েছে। বাংলার মানুষ সেই সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। স্রেফ ২০২১-এর অপেক্ষা তারপরই বাংলায় প্রতিষ্ঠিত হবে প্রকৃত পরিবর্তনের সরকার।”

এদিন রাজ্যসভাপতি দিলীপ বাবু কেরানিতলায় হিন্দু যুব বাহিনীর জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করতে এসে আরো বলেন যে ” মমতা বন্দ্যোপাধ্যায়কে দিন কয়েক বাদে খাটিয়ায় বসতে হবে।” উলেক্ষ যে মুখ্যমন্ত্রীর মধ্যাহ্নভোজন কটাক্ষের জবাবে তিনি বলেন, “তাঁকে বোধহয় কেউ ভাত খেতে দেয়নি। অমিত শাহ বাঁকুড়াতে এসে খাটিয়াতে বসেছিলেন দেখেই মুখ্যমন্ত্রীও খাটিয়ায় বসেছেন। দিনকয়েক বাদে তিনি মাটিতে বসবেন।”

এর পর তিনি মিম ও তৃণমূল জোটকে কটাক্ষ করে বলেন, “এখন মিম মনে করছে তাদের কাজটা তৃণমূল করে দেবে। তৃণমূলও সাম্প্রদায়িক রাজনীতি করে। মিম তাই তৃণমূলের হাত ধরেছে। মিমের নেতাদের তৃণমূল যোগদান প্রসঙ্গে তিনি বলেন, এটা আদতে মিম ও তৃণমূল জোট হল। কিন্তু বাংলার মানুষ আর কোনও সমীকরণ বোঝে না, তাঁরা সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন, পরিবর্তন আসছেই।” তাঁর মতে, মিম এখন তৃণমূলকে ভরসা করছে। এই নিয়ে তিনি বলেন, ” মিম এখন তৃণমূলকে ভরসা করছে, যে তাঁরা বিজেপিকে রুখে দিতে পারবে। কিন্তু বাংলার মানুষের ভরসা নেই তৃণমূলের উপর। তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। ২০২১-এই সেই পরিবর্তন আসছে। এই পরিবর্তন রোখার সাধ্যি কারও নেই।”

Advertisement

Leave a Reply