শারীরিক অসুস্থতার কারণে শিলিগুড়ির নার্সিংহোমে ভর্তি হলেন বিনয় তামাং

0
54

#বিনয়-তামাং: শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লেন পাহাড়ে মোর্চার ক্ষমতাসীন গোষ্ঠীর সভাপতি বিনয় তামাং। বর্তমানে তামাং শিলিগুড়ির মাটিগাড়া উপনগরীর একটি নার্সিংহোমে চিকিৎসাধীন। রাজ্যে নির্বাচনের দোরগোড়ায় দলনেতার এইভাবে আচমকা অসুস্থ হয়ে পড়ায় যথেষ্ট চিন্তায় ওড়লেন বিনয়পন্থীরা।

দলীয় সূত্রে খবর, আজ সকালে হঠাৎ করেই অসম্ভব পেটের যন্ত্রণা শুরু হয় তামাংয়ের। তাঁকে তৎক্ষণাৎ দার্জিলিং জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁকে অক্সিজেনের দেওয়া হয়। তারপরে পরিস্থিতি বিবেচনা করে চিকিৎসকেরা তাঁকে তামাংকে অন্যত্র রেফার করেন। অবশেষে তাঁকে শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভর্তি করা হয়।

উল্লেখ্য, এর আগেও একবার টানা অনশনের ফলে অসুস্থ হয়ে পড়েছিলেন বিনয় তামাং। তবে এবারের অসুস্থতা একটু গুরুতর বলে মনে করছেন চিকিৎসকরা। অন্যদিকে, সূত্রের খবর বলছে যে ইতিমধ্যেই ফোন করে তামাংয়ের অসুস্থতার খবর নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

প্রাথমিক পরীক্ষার পর তামাংয়ের চিকিৎসকেরা জানিয়েছেন, গলব্লাডারে পাথর থেকেই এই ব্যাথা উৎপত্তি। চিকিৎসকরা এও জানিয়েছেন যে আপাতত তাঁকে ২৪ থেকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে। তারপর তামাংয়ের শারীরিক অবস্থান বিচার বিবেচনা করে দেখা হবে, অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে কি না।

Leave a Reply