মধ্যপ্রদেশের বনমন্ত্রীর আমন্ত্রণ রক্ষা না করায়, বাতিল হয়ে গেল বিদ্যা বালনের শ্যুটিং

0
103

#বিদ্যাবালন:মধ্যপ্রদেশের বনমন্ত্রীর আমন্ত্রণ গ্রহণ না করায় বনাঞ্চলে বিদ্যা বালনের টিমের শ্যুটিং বাতিল করে দেওয়া হল। মন্ত্রীর পাল্টা অভিযোগ করে জানিয়েছেন যে তিনি বরং দুপুরে খাওয়ার বা নৈশভোজের আমন্ত্রণ তিনি প্রত্যাখ্যান করেছেন। শ্যুটিংয়ে অনুমতি না দেওয়ার অভিযোগও বনমন্ত্রী খারিজ করে দিয়েছেন।

দু’সপ্তাহ ধরে বিদ্যা বালনের ঠিকানা মধ্যপ্রদেশই। ‘শেরনি’ ছবির শ্যুটিং চলছে সেখানে। কোভিড পর্বে এটাই প্রথম কাজ বিদ্যা বালনের। ‘শেরনি’ ছবির কিছু দৃশ্য মধ্যপ্রদেশের এক বনাঞ্চলে শ্যুট করার কথা ছিল। বালাঘাটের জেলা বনাধিকারিক গাড়ি ঢুকতে বাধা দেন। দুটির বেশি গাড়ি ঢুকতে পারবে না বলে সাফ জানিয়ে দেওয়া হয় এবং সেই জন্য শ্যুটিং বাতিল করতে হয়।

কিন্তু এমন কেন হল? সূত্রের খবর যে বিজেপি শাসিত মধ্যপ্রদেশের বনমন্ত্রী বিজয় শাহ ছবির মুখ্য ভূমিকায় থাকা বিদ্যা বালানকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু বিদ্যা বালান সে আমন্ত্রণ রক্ষা করতে রাজি হননি। অনেকের মতে ‘শেরনি‘ ছবির টিমকে সেই কারণে বনাঞ্চলে শ্যুটিংয়ের অনুমতি দেওয়া হয়নি।

Advertisement

যদিও এই অভিযোগ বনমন্ত্রী বিজয় শাহ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, ‘আমি বালাঘাটে ছিলাম। আমাকে দুপুরে বা রাতে খেতে যাওয়ার আমন্ত্রণ জানানো হয়। আমি জানিয়ে দিই আমার পক্ষে সম্ভব নয়। আমি যখন মহারাষ্ট্রে যাব, তখন দেখা করব। লাঞ্চ বা ডিনার বাতিল করা হয়েছে। ছবির শ্যুটিং নয়।’

Leave a Reply