বিয়ের পিঁড়িতে বসছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, পাত্রী থিয়েটার শিল্পী মধুরিমা

0
112

#বিনোদন:    বিয়ের পিঁড়িতে বসছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এবার  সিঙ্গেল থেকে মিঙ্গেল হতে চলেছেন  টলিউডের এবং থিয়েটারের  অন্যতম খ্যাত অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। পাত্রী থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামী।

২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে সাত পাকে বাঁধা পরতে চলেছেন তিনি। নাটকের সূত্রেই পরিচয় তাদের বলে জানা গিয়েছে। একসঙ্গে বেশ কিছু নাটকেও কাজ করেছেন তারা দুজনে।

মধুরিমাও থিয়েটার অভিনেত্রী। মূকাভিনয় নিয়ে পড়াশোনা করেছেন মধুরিমা । রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন মধুরিমা। তার বাবা পদ্মশ্রী মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী।

Advertisement

অনির্বাণের বিয়ের খবর আসতেই হাজার হাজার বঙ্গনারীর মন ভেঙেছে । অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের খবর আসতেই সোশ্যাল মিডিয়ায় তা পরিষ্কার বোঝা গেছে। গত বছর থেকেই নানাসময়ে অনিবার্ণের বিযের খবর সংবাদমাধ্যমে ছড়িয়েছিল। কিন্তু করোনার জেরে তা হয়নি।

জানা গিয়েছে, ছকে বাঁধা নিয়মে সেলিব্রিটি যুগলের বিয়ে হচ্ছে না। আইনি ভাবে বিয়ে সারবেন তারা । বৃহস্পতিবার সল্টলেকে ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মধ্যে দিয়ে হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

Leave a Reply