শুভেন্দুর মানভঞ্জনের আসরে নামলেন তৃণমূলের ভোট-কুশলী প্রশান্ত কিশোর

0
68

#প্রশান্ত-কিশোর: শুভেন্দু অধিকারীর সাম্প্রতিক দল-বিরোধী মন্তব্যগুলি নিয়ে এই মুহূর্তে সরগরম রাজ্য রাজনীতি। পালের হাওয়া কোন দিকে বইবে, তা এখনো খোলসা করে জানাচ্ছেন না রাজ্যের পরিবহণ মন্ত্রী। মঙ্গলবার নন্দীগ্রামের সভামঞ্চ থেকে কারো নাম না করেই শুভেন্দু গর্জে উঠেছিলেন, “লড়াইয়ের মাঠে দেখা হবে।” তবে কি এবার গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন শুভেন্দু?‌ বর্তমানে জল্পনা তুঙ্গে। এবার শুভেন্দুর মানভঞ্জনের আসরে নামলেন তৃণমূলের ভোট-কুশলী প্রশান্ত কিশোর, সটান গিয়ে হাজির হলেন শুভেন্দুর বাসভবনে।

বৃহস্পতিবার সন্ধ্যাবেলায় পূর্ব মেদিনীপুরের কাঁথিতে শুভেন্দুর বাসভবন শান্তিকুঞ্জতে গিয়ে হাজির হন প্রশান্ত কিশোর। কিন্তু সেই সময় শুভেন্দু এবং তাঁর ভাই সাংসদ দিব্যেন্দু অধিকারী-কেউই বাড়িতে ছিলেন না। তবে প্রশান্ত কিশোর এবং তাঁর সঙ্গীরা এদিন শুভেন্দুর বাবা তথা পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল সভাপতি শিশির অধিকারীর সঙ্গে প্রায় ২ ঘণ্টা ধরে কথা বলেন। পাশাপাশি ফোনে শুভেন্দু অধিকারীর সঙ্গে পিকের কথা হয়েছে বলে খবর।

কিন্তু তাঁদের মধ্যে ঠিক কী বিষয়ে কথা হয়েছে তা অবশ্য দু’পক্ষের কেউই জানাতে চাননি। দলের সঙ্গে শুভেন্দুর দূরত্ব ঘোচানোই যে প্রশান্ত কিশোরের মূল লক্ষ্য ছিল, তা অবশ্য বলার অপেক্ষা রাখেনা। সূত্রের খবর বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরে ঘাটালের সভা সেরে হুগলির পাণ্ডুয়ায় মহানাদে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। আজ তিনি পিকের সঙ্গে দেখা করতে উদ্যোগী হবেন কি না, সেটাই এখন দেখার বিষয়।

Advertisement

Leave a Reply