এবার দাদার অনুগামীর পোস্টার পড়ল পূর্ব বর্ধমানের আউশগ্রামে

0
154

#বর্ধমান:   এবার দাদার অনুগামীর পোস্টার পড়ল পূর্ব বর্ধমানের আউশগ্রামে। বিভিন্ন পদ ও মন্ত্রিত্ব ছাড়ার পর রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি এবার পূর্ব বর্ধমান জেলায় শুভেন্দু অধিকারীর ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে শুরু হল জল্পনা। ছবি লাগানো ব্যানার এবং পোস্টার পড়ল দাদার অনুগামীদের পক্ষ থেকে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়েছে।

 

রাজ্যের অন্যান্য জায়গার পাশাপাশি এবার পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন এলাকায় শুভেন্দু অধিকারীর ব্যানার চোখে পড়ল। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মন্ত্রী স্বপন দেবনাথের এলাকা পূর্বস্থলী দক্ষিণে দাদার অনুগামীরা কয়েক দিন আগেই ব্যানার পোস্টার টানিয়েছিল। একই ধরনের ব্যানার-পোস্টার দেখা গেছে কালনা, মন্তেশ্বর,মেমারি,জামালপুরের বিস্তীর্ণ এলাকাতেও। এবার সেই তালিকায় যুক্ত হলো আউশগ্রামের নাম। আউশগ্রামের বিল্বগ্রাম পঞ্চায়েতের বনপাশ ও তার আশপাশ এলাকায় আমরা দাদার অনুগামী লেখা শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া পোস্টারের দেখা মিলল। তাতে লেখা রয়েছে, লড়াইয়ের মাঠে দেখা হবে।

Advertisement

 

এই পোস্টারকে কেন্দ্র করে আউশগ্রাম জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। তবে সেইসব পোস্টার ব্যানার ছিঁড়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। তাদের বক্তব্য এলাকার শান্ত পরিবেশ অশান্ত করতে রাতের অন্ধকারে বিজেপি এই ধরনের পোস্টার লাগিয়েছে। অন্যদিকে বিজেপির বক্তব্য, তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের কথা সকলেই জানে।

Leave a Reply