করোনার ভ্যাকসিন সম্পর্কিত সমস্ত তথ্য জানতে এবার ভ্যাকসিন তৈরির তিনটি সংস্থা পরিদর্শনের সিদ্ধান্ত নিলেন প্রধানমন্ত্রী

0
65

#কোভিড-১৯:   কতটা এগলো করোনা ভ্যাকসিন তৈরির কাজ, করোনার ভ্যাকসিন সম্পর্কিত সমস্ত তথ্য জানতে শনিবার করোনার ভ্যাকসিন তৈরির তিনটি সংস্থায় পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই দিনে আহমেদাবাদ, পুণে এবং হায়দ্রাবাদ এই তিন শহরে যাবেন তিনি। শুক্রবার প্রধানমন্ত্রীর দপ্তরের তরফ থেকে ট্যুইটের মাধ্যমে একথা জানানো হয়।

 

ট্যুইট করে বলা হয়, ‘ভ্যাকসিনের প্রস্তুতি ও উৎপাদনের পদ্ধতি খতিয়ে দেখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামীকাল তিনটি শহরে যাবেন। আহমেদাবাদের জাইডাস বায়োটেক পার্ক, হায়দ্রাবাদের ভারত বায়োটেক এবং পুণের সেরাম ইনস্টিটিউট অফ ইন্ডিয়া পরিদর্শন করবেন তিনি।’‌

Advertisement

 

সম্প্রতি করোনার ভ্যাকসিন নিয়ে বাংলা-সহ একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী। ওই বৈঠকে ভ্যাকসিন কতদিন নাগাদ পাওয়া যাবে তার কোনও নির্দিষ্ট তারিখ জানাতে পারেননি প্রধানমন্ত্রী। তবে রাজ্যগুলিকে ভ্যাকসিন বণ্টনের জন্য সুসংহত পরিকল্পনা সেরে রাখার পরামর্শ দিয়েছেন তিনি। তারপর সিদ্ধান্ত নিয়েছেন সরেজমিনে ভ্যাকসিন তৈরির কাজের অগ্রগতি নিজেই খতিয়ে দেখবেন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের এমনটাই জানিয়েছে। পুণের ডিভিশনাল কমিশনার সৌরভ রাও প্রধানমন্ত্রীর এই সফরের কথা জানিয়েছেন।

 

Leave a Reply