সৌগতর সঙ্গে শুভেন্দুর ম্যারাথন বৈঠকের পরেও মিললো না সমাধান সূত্র

0
174

#শুভেন্দু-অধিকারী: ম্যারাথন বৈঠকের পরেও রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর ‘মানভঞ্জন’ করতে পারল না তৃণমূল কংগ্রেস। ইদানিংকালে শুভেন্দুর সঙ্গে তৃণমূলের দূরত্ব বেড়েই চলেছে, নিজের রাজনৈতিক অবস্থান নিয়েও নানাবিধ ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন তিনি। অথচ খোলসা করে কিছুই জানাননি, সেই কারণে তাঁকে ‘কাপুরুষ’ বলেও আক্রমণ শানিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, দলের অনেকেই শুভেন্দুর মানভঞ্জনে মনোনিবেশ করছিলেন। এমতাবস্থায় সোমবার সন্ধ্যায় উত্তর কলকাতার বৈঠকে বসেন সৌগত রায় এবং শুভেন্দু।

জানা যাচ্ছে, সোমবার সল্টলেকের পরিবহন দফতরে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী, সেখান থেকে বেরিয়ে বৈঠকের জায়গায় পৌঁছন। দেড় ঘণ্টারও বেশিক্ষণ ধরে চলা সেই বৈঠকে ঠিক কী কী বিষয়ে আলোচনা হয়েছে, তা নিয়ে এখনো পর্যন্ত সাংবাদিকদের কিছু জানাননি দু’পক্ষ। দলীয় সূত্রে খবর, সেই বৈঠকে কোনও ইতিবাচক ফল মেলেনি।

সূত্রের খবর, নিজের অবস্থানে এখনো অনড় শুভেন্দু অধিকারী। এমনকি, এদিন দলের পরিচালনা নিয়েও ক্ষোভ প্রকাশ করে সাংগঠনিক রদবদলেরও দাবি তুলেছেন তিনি। জানা যাচ্ছে, আগের মতো একাধিক জেলার দলীয় পর্যবেক্ষকের পদও চেয়েছেন শুভেন্দু। সেই কারণে এই বৈঠকও ফলপ্রসূ হয়নি, ফলস্বরূপ চলতি সপ্তাহে আবারও সৌগত ও শুভেন্দু বৈঠক করতে পারেন বলে সূত্রের খবর।

Advertisement

Leave a Reply