‘ঘূর্ণিঝড়ের পর নন্দীগ্রামে কেউ আসেনি, আমিই পাশে থেকেছি’, ফের দল-বিরোধী মন্তব্য শুভেন্দু অধিকারীর

0
63

#শুভেন্দু-অধিকারী: নন্দীগ্রামে আবারও দল-বিরোধী মন্তব্য করে বিতর্কের সৃষ্টি করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী তথা বর্তমান তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। শুক্রবার নন্দীগ্রামে কালীপুজো উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, “ঘূর্ণিঝড়ের পর নন্দীগ্রামে কেউ আসেনি। আমিই বারবার ছুটে এসেছি, পাশে থেকেছি।” তিনি আরও যোগ করেন, “চরৈবেতি চরৈবেতি করে আমরা এগিয়ে যাবো। আমাদের কেউ আটকাতে পারবে না।”

প্রসঙ্গত, এদিনই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেন, আর্বজনায় ভরে গিয়েছে তৃণমূল। তারপরেই তিনি বলেন, “তৃণমূলে অনেকেই কাজ করতে পারছেন না, যাঁরা কাজ করতে চান, তাঁরা বিজেপিতে চলে আসুন।” দিলীপ ঘোষের এহেন বার্তার পর শুভেন্দুর এই মন্তব্যকে অত্যন্ত ইঙ্গিতপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

অন্যদিকে, সম্প্রতি শুভেন্দুর মানভঞ্জনের আসরে নেমেছেন তৃণমূলের ভোট-কুশলী প্রশান্ত কিশোর। বৃহস্পতিবার সন্ধ্যাবেলায় পূর্ব মেদিনীপুরের কাঁথিতে শুভেন্দুর বাসভবন শান্তিকুঞ্জতে গিয়ে সটান হাজির হন পিকে। এদিন শুভেন্দুর বাবা শিশির অধিকারীর সঙ্গে কথা বলার পাশাপাশি শুভেন্দুর সঙ্গেও পিকের ফোনে কথা হয়েছে বলে খবর। রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেন এই মুহূর্তে শুভেন্দুকে হাতে রাখতে তাঁকে আরও উচ্চতর পদমর্যাদায় বসাতে পারে তৃণমূল।

Advertisement

Leave a Reply