শিবপুর শ্যুটআউট কাণ্ডের মূল অভিযুক্ত সহ ২ জনকে বিহার থেকে গ্রেফতার করল শিবপুর থানার পুলিশ

0
117
শিবপুর শ্যুটআউট কাণ্ডের মূল অভিযুক্ত সহ ২ জনকে বিহার থেকে গ্রেফতার করল শিবপুর থানার পুলিশ

#কলকাতা: কিছুদিন আগেই শিবপুরে একটি শ্যুট আউট কান্ড বেশ উত্তেজনার সৃষ্টি করেছিল। এবার সেই কাণ্ডের সঙ্গে যুক্ত মূল অভিযুক্ত সাদ্দাম সহ গ্রেফতার হল আরও ২ জন। বিহার থেকে এই অভিযুক্তদের গ্রেফতার করেছে শিবপুর থানার পুলিশ।উল্লেখ্য, গত ১৬ নভেম্বরে শিবপুর রামকৃষ্ণ লেনে প্রকাশ্যে ফিল্মি কায়দায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয় মহম্মদ আবদুল্লা নামে এক যুবককে।

মূল অভিযুক্ত মহম্মদ আবদুল্লার নাম আগেই পুলিশের খাতায় সমাজবিরোধী হিসেবে তোলা ছিল। সূত্রের খবর, এলাকা দখল নিয়ে সাদ্দাম ও মহম্মদ আবদুল্লার দলের মধ্যে লড়াই চলছিল। পুলিশ সূত্রে খবর, গতবছর হাওড়ার সন্ধ্যাবাজার এলাকায় জিজুয়া নামে এক দুষ্কৃতীর খুনে তার নাম জড়ায়। অভিযোগ, সাদ্দামের দলের জিজুয়া নামে এক দুষ্কৃতীকে খুন করে মহম্মদ আবদুল্লা। এর বদলা নিতেই এবং এলাকা দখলে রাখতে খুনের ছক কষে সাদ্দাম ও তার দলবল। সেই পরিকল্পনা মতো কাজ করে, সাদ্দাম ও তার ৪ সঙ্গী মহম্মদ আবদুল্লাকে গুলি করে।তারপরই তারা পলাতক ছিল।

সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের আগেই চিহ্নিত করেছিল পুলিশ। ৫ দুষ্কৃতীকে সনাক্ত করা হয়।সেদিন থেকেই তল্লাশি শুরু হয়। জানা যায়, খুন করতে দুটি নাইন এম এম ও দুটি ওয়ান শটার বন্দুক ব্যবহার করেছিল সাদ্দামের দলবল। তল্লাশি চালিয়ে শেষমেশ বিহারের প্রত্যন্ত এলাকা থেকে দুষ্কৃতীদের গ্রেফতার করে শিবপুর থানার পুলিশ।

Advertisement

 

Leave a Reply