সিপিএমকে ‘লোভী’ বলায় ক্ষুব্ধ সুজন চক্রবর্তী! মুখ্যমন্ত্রীকে প্রশ্ন “ভাইপোর সম্পত্তি কত বেড়েছে তাঁর হিসেব কোথায়?”

0
126

#সুজন-চক্রবর্তী: জনসম্মুখে সিপিএমকে ‘লোভী’ বলে দলের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টার জন্য তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে কড়া আক্রমণ শানালেন বাম নেতা সুজন চক্রবর্তী। বুধবার বাঁকুড়ার শুনুকপাহাড়ির জনসভা থেকে সিপিএমকে ‘সব থেকে বড় লোভী’ বলে আখ্যায়িত করে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রত্যুত্তরে সুজনবাবু প্রশ্ন ছুঁড়ে দেন, “ভাইপোর সম্পত্তি কত বেড়েছে তার হিসেব কোথায়?”

বুধবার বাঁকুড়ার রাজনৈতিক সভা থেকে বিরোধী দলগুলিকে একযোগে আক্রমণ করে মমতা বলেন, “সিপিএম হল সব থেকে বড় লোভী, বিজেপি ভোগী, আর তৃণমূল হল ত্যাগী।” সিপিএমকে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী আরও বলেন, “সিপিএমকে দেখে লজ্জা হয়। এরা বিজেপির পায়ে পড়েছে নিজেদের চুরি বাঁচবার জন্য। আরে আমরা তো তোমাদের কিছু করিনি। স্লোগান দিয়েছিলেন, বদলা নয়, বদল চাই। চুরিও করেছো ডাকাতিও করেছো আরাম করে খেয়েও যাচ্ছো। এখন আবার বিজেপিকে ধরেছো। যাতে সারদা-নারদা তোমার না হয়। তুমিই কিন্তু করেছো।”

এর জবাবে সুজনবাবু বলেন, “ভাইপোর সম্পত্তি কত বেড়েছে তার হিসেব কোথায়! ব্যানার্জি পরিবারের কী অবস্থা, মমতা প্রকাশ করুন। তিনি তো ক্ষমতায় রয়েছেন। সিপিএম নেতাদের সম্পত্তির হিসেব তাঁর কাছ রয়েছে। ক্ষমতা থাকলে তা প্রকাশ করুন।” তারপরেই বামনেতা বলেন, “আসলে উনি বুঝে গিয়েছেন যাবার সময় হয়ে গিয়েছে। মানুষ তৃণমূলের কাছ থেকে সরে যাচ্ছে। তাই ভুলভাল বকছেন। সিপিএমকে লোভী বলছেন! হিম্মত থাকলে তাঁর দলের নেতাদের সম্পত্তির হিসেব দিন মমতা। তৃণমূল আমলে তাদের নেতারা কীভাবে ফুলেফেঁপে উঠছে তা রাজ্যের মানুষ দেখছে।”

Advertisement

Leave a Reply