একাধিক নয়া ফিচার সহ সম্পূর্ণ নবরূপে ভারতে ফিরছে PUBG ! আনুষ্ঠানিক ঘোষণা করলো পাবজি করপোরেশন

0
281

#পাবজি: বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল, আজ একেবারে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে দিল পাবজি করপোরেশন। একাধিক নয়া ফিচার সহ সম্পূর্ণ নবরূপে ভারতের বাজারে ফিরছে জনপ্রিয় গেমিং অ্যাপ পাবজি মোবাইল। আজ দক্ষিণ কোরিয়ার এই সংস্থার তরফে জানানো হয়েছে যে এই গেমের কোনও অংশীদারিত্ব চীনা সংস্থার হাতে থাকছে না।

জানা যাচ্ছে, ভারতীয় ব্যবহারকারীদের কথা ভেবে একেবারে নতুনভাবে পাবজি গেমটি ডেভলপ করা হচ্ছে। ব্যান হওয়ার সময়ে এই অনলাইন গেমের বিরুদ্ধে অভিযোগ ছিল যে ব্যবহারকারীদের তথ্য সুরক্ষিত রাখতে সক্ষম নয় তারা। সে কথা বিবেচনা করে তথ্য সুরক্ষার জন্য কড়া নিয়মকানুন লাগু করা হচ্ছে।

ব্যবহারকারীদের তথ্য সুরক্ষিত রাখতে এবার থেকে তথ্য ভান্ডার নিয়মিত অডিট করা হবে। এমনকি, অল্পবয়সীরা যাতে বেশিক্ষণ একটানা এই গেম না খেলতে পারেন, তার জন্যও বিশেষ ফিচার আনা হচ্ছে। সংস্থার তরফে জানানো হয়েছে, আর কিছুদিনের মধ্যেই গুগল প্লে স্টোরে ফের পাবজি মোবাইল ইন্ডিয়া অ্যাপটি পাওয়া যাবে।

Advertisement

উল্লেখ্য, ভারতের বাজারেও প্রায় ১০০ মিলিয়ন ডলার বিনিয়োগ করতে চলেছে মূল সংস্থা ক্র্যাফটন ইনক। জানা যাচ্ছে, প্রাথমিকভাবে গেমস, ই-স্পোর্টস, তথ্য প্রযুক্তি ক্ষেত্রে তাঁরা বিনিয়োগ করবে। পাশাপাশি, ভারতীয় ইউজারদের পরিষেবা দিতে একটি নয়া সহায়ক সংস্থাও তৈরি করবে তাঁরা। সেখানে শতাধিক কর্মী নিয়োগ করা হবে, ফলস্বরূপ বড়সড় কর্ম সংস্থানের সুযোগও তৈরি হবে।

Leave a Reply