পাবজি প্রেমীদের জন্য সুখবর! শীঘ্রই নতুন নামে ফিরতে চলেছে পাবজি

0
58

#পাবজি: পাবজি-প্রেমীদের জন্য রয়েছে সুখবর। ফের ভারতে শীঘ্রই ফিরতে চলেছে পাবজি। ভারতে বেসরকারি সংস্থা হিসেবে নথিভুক্ত হল পাবজি। কোন বাধা ছাড়াই এবার ভারতে ফিরছে পাবজি। কর্পোরেট বিষয়ক মন্ত্রকে নথিভুক্ত হয়েছে পাবজি কর্পোরেশনের ভারতীয় সহযোগী সংস্থা পাবজি ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড। ভারতে নতুন করে যে মোবাইল গেম চালু হচ্ছে, সেটির নাম হয়েছে ‘পাবজি মোবাইল ইন্ডিয়া’। প্রাথমিকভাবে বিনিয়োগের পরিমাণ পাঁচ লক্ষ টাকা। মূলধন ১৫ লক্ষ টাকা। তবে প্রথম দিকে শুধুমাত্র অ্যান্ড্রয়েড মোবাইলে এই গেম পাওয়া যাবে।

চলতি মাসে ২১ তারিখ ভারতে বেসরকারি সংস্থা হিসেবে নথিভুক্ত হয়েছে পাবজি। নতুন সংস্থার ডিরেক্টর হয়েছেন শন সোহন ও কুমার কৃষণ আয়ার। এই নতুন সংস্থাটি বেঙ্গালুরুতে নথিভুক্ত হয়েছে। একারণেই ভারতে পাবজির সহযোগী সংস্থার সদর দফতর হতে চলেছে বেঙ্গালুরু। পাবজি-প্রেমীরা ‘ট্যাপ ট্যাপ’ অ্যাপের মাধ্যমে আগাম রেজিস্ট্রেশন করে রাখতে পারে, বলেই জানানো হয়েছে।

তবে এবার জেনে নেওয়া যাক কীভাবে রেজিস্ট্রেশন করতে হবে পাবজি মোবাইল ইন্ডিয়ার। প্রথমে অ্যান্ড্রয়েড ফোনে এপিকে লিঙ্কের মাধ্যমে ট্যাপ ট্যাপ অ্যাপ ডাউনলোড করতে হবে।
এরপর ট্যাপ ট্যাপ অ্যাকাউন্টে লগ ইন করতে হবে বা নতুন করে সাইন ইন করতে হবে।
লগ ইন করার পর পাবজি মোবাইল ইন্ডিয়া সার্চ করলেই গেমটি পাওয়া যাবে।
গেমটি খুঁজে পেলে প্রি-রেজিস্ট্রেশন করা যাবে।
পূর্ব লাদাখের গালওয়ান উপত্যকায় ভারত-চীন সংঘর্ষের জেরে এ বছরের সেপ্টেম্বরে জাতীয় নিরাপত্তার পক্ষে বিপজ্জনক হিসেবে চিহ্নিত করে শতাধিক চীনা অ্যাপ নিষিদ্ধ করে কেন্দ্রীয় সরকার। সে সময়েই নিষিদ্ধ হয় পাবজি। তবে ফের পাবজি ফিরে আসায় খুশি পাবজি প্রেমীরা।

Advertisement

Leave a Reply