‘হত্যার রাজনীতি করে সমর্থন পাওয়া যায় না!’, দিল্লিতে বিজয়মঞ্চ থেকে তৃণমূলকে কড়া বার্তা মোদীর

0
85

#নরেন্দ্র-মোদী: বিজেপির বিহার জয়ের উদযাপনের মঞ্চ থেকেই পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের নাম না করেই কড়া বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদী। এদিন নয়াদিল্লিতে বিজেপি সদর দফতরের সভায় প্রধানমন্ত্রী মন্তব্য করেন, “গণতন্ত্রে কেউ কেউ বিজেপির মােকাবিলা করতে না পেরে নেতাকর্মীদের হত্যা করছেন। হত্যার রাজনীতি করে সমর্থন পাওয়া যায় না!”

প্রসঙ্গত, ২৪৩ আসনের বিহার বিধানসভায় ম্যাজিক ফিগার পেয়ে গিয়েছে এনডিএ জোট। বিহারে আগামী ৫ বছরের জন্য ফের ক্ষমতায় আসছে এনডিএ। এই জয়ের কাণ্ডারি হিসাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তুলে ধরেছে বিজেপি শিবির। বিহার জয় উদযাপন করতে আজ সন্ধ্যায় বিজেপি সদর দফতরে হাজির হয়েছেন খোদ প্রধানমন্ত্রী। সেখানেই বিজেপি নেতাকর্মীদের উদ্দীপনা বাড়াতে বক্তব্য রাখছেন মোদী। বিজয়মঞ্চ থেকেই এদিন তৃণমূলকে তোপ দাগলেন মোদী।

পশ্চিমবঙ্গের শাসকদলকে আক্রমণ শানিয়ে মোদী মন্তব্য করেছেন, “গণতন্ত্রে কেউ কেউ বিজেপির মােকাবিলা করতে না পেরে নেতাকর্মীদের হত্যা করছেন। তারা ভাবছেন, এসব করে বিজেপিকে থামিয়ে দেওয়া যাবে কিন্তু দেওয়াল লিখন স্পষ্ট হয়ে গিয়েছে। পড়ে নিন।” এহেন মন্তব্যের মাধ্যমেই মােদী বুঝিয়ে দিলেন যে তিনি বা তার দল বাংলার আসন্ন বিধানসভা নির্বাচনকে মোটেই হালকা ভাবে নিচ্ছেন না।

Advertisement

মোদী আরও বলেন, “হত্যার রাজনীতি করে সমর্থন পাওয়া যায় না! যারা বোঝেনি তারা হাতে নাতে ফল পেয়েছে। সুশাসন মানেই বিজেপির শাসন। ভোকাল ফর লোকাল। যারা গণতন্ত্র হত্যা করে তাদের রাজনীতিতে কোনও স্থান নেই।” নাম না করলেও এই মন্তব্য যে মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্যে করা, তা বলাই বাহুল্য।

Leave a Reply