বলিউড অভিনেতা অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়ির চত্বরে তল্লাশি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর

0
36

#বলিউড:   এবার মাদকযোগে অর্জুন রামপালের সঙ্গীর ভাইকে গ্রেফতারের পর বলিউড বিখ্যাত অভিনেতা অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়ির চত্বরে তল্লাশি চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর।

গত মাস থেকেই অর্জুনের সঙ্গী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ভাই অ্যাগিসিলাওসকে লোনাভালা থেকে গ্রেফতার করেছিল এনসিবি। বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, অ্যাগিসিলাওসের কাছে মাদক, চরস, অ্যালপারাজোলাম ছিল এবং উদ্ধার করেছিল এনসিবি। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় যে মাদকচক্রের হদিশ মিলেছে, তার সঙ্গেও অ্যাগিসিলাওসের যোগ ছিল বলে একাধিক রিপোর্টে দাবি করা হয়েছিল। তবে শুক্রবার শর্তসাপেক্ষে তার জামিন মঞ্জুর করেছিল একটি বিশেষ আদালত। তারপর অপর একটি মাদক মামলায় তাকে আবারও গ্রেফতার করে এনসিবি।

তারইমধ্যে রবিবার মাদক মামলায় প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদকে গ্রেফতার করেছিল তদন্তকারী সংস্থা। এনসিবির মুম্বইয়ে আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ে সংবাদসংস্থা পিটিআইকে বলেছিলেন, ‘মাদক আইনের আওতায় ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী’কে গ্রেফতার করেছি আমরা। আরও তদন্ত চালাচ্ছি আমরা।’

Advertisement

এনসিবি আধিকারিকরা জানিয়েছিলেন, রবিবার সকালের দিকে নাদিয়াদওয়ালাদের বাড়িতে তল্লাশি চালানো হয়। উদ্ধার করা হয় ১০ গ্রাম গাঁজা। ওয়াহিদ আবদুল কাদির শেখ ওরফে সুলতানের থেকে সেই গাঁজা নেওয়া হয়েছিল বলে জানিয়েছিলেন আধিকারিকরা। সোমবার সকালে মুম্বইয়ে এনসিবির দফতরে হাজিরা দেন ফিরোজ।

Leave a Reply