প্রয়াত ডিয়েগো মারাদনাকে শেষ শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ ভারতের বিভিন্ন তারকারা 

0
189

#মারাদোনা – গতকালই আঘাতে লেগেছে সারাবিশ্বে ফুটবলপ্রেমীদের মধ্যে। বুধবার রাতে নিজস্ব বাড়িতেই হূদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনা। এই খবর পাওয়া মাত্রই সারাবিশ্ব স্তব্ধ হয়ে গেছে। এমনকি এই বাস্তবটি মেনে নিতে পারছেন না বহু ফুটবলপ্রেমী। সেরকমই প্রয়াতঃ ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদনাকে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিও।

এদিন নিজের টুইটারে মারাদোনাকে ফুটবলের ‘মায়্স্ট্রো’ বলে উল্লেখ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন, “নিজের কেরিয়ারে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন রাজপুত্র। ফুটবল মাঠে দিয়েগো যে খেলা দেখিয়েছেন, তাতে বিশ্ব মুগ্ধ হয়েছে।”

এর পাশাপাশি ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও তাঁকে জিনিয়াস বলে অভিহিত করেছেন। তিনি ও লিখেছেন, “রাজপুত্রের বুটের ছোঁয়ায় ফুটবলের মানে পরিবর্তিত হয়েছে। তেকাঠির খেলা আরও বেশি সুন্দর হয়েছে। ”

এর পাশাপাশি কংগ্রেস নেতা রাহুল গান্ধীও টুইট করে নিজের শ্রদ্ধা জানান। তিনিও বলেন, “ফুটবলকে সুন্দর খেলা বানিয়েছেন দিয়েগো।” প্রয়াত কিংবদন্তিকে জাদুকর বলেও সম্মান জানিয়েছেন রাগা। মারাদোনার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি।

Leave a Reply