তবে কি আজই দলবদল? প্রকাশ্যে এলো বিমানবন্দরে নিশীথ প্রামাণিকের সঙ্গে মিহির গোস্বামীর ছবি!

0
67

#মিহির-গোস্বামী: রাজনৈতিক অবস্থান নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা জিইয়ে রেখেছিলেন কোচবিহারের বিধায়ক মিহির গোস্বামী। এমতাবস্থায় আজ সকালে প্রকাশ্যে এলো একটি বিমানবন্দরে একসঙ্গে দাঁড়িয়ে থাকা বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক এবং মিহিরবাবুর একটি ছবি। ফলস্বরূপ, আজই মিহিরবাবু গেরুয়া শিবিরে যোগ দেবেন কি না , তা নিয়ে বিস্তর জল্পনা হচ্ছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই কোচবিহারের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী সর্বসম্মুখে তাঁর দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। শুধু তাই নয়, ইতিমধ্যে তিনি সাংগঠনিক পদও ছেড়ে দিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে টিম পিকে, সকলের বিরুদ্ধেই সোচ্চার হয়েছেন তিনি।

গতকাল বিকেলেও একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তিনি লেখেন, ”বাইশ বছর আগে যে দলটির সঙ্গে যোগ দিয়েছিলাম, আজকের তৃণমূল সেই দল নয়। এই দলে আমার জায়গা নেই। তাই আজ এই তৃণমূল কংগ্রেসের সঙ্গে আমার যাবতীয় সম্পর্ক ছিন্ন করতে চাই। আমি আশা করছি, আমার দীর্ঘদিনের সাথী, বন্ধু ও শুভানুধ্যায়ীরা আমাকে মার্জ্জনা করবেন।”

Advertisement

সূত্রের খবর, তাঁর এহেন পোস্টের কিছুক্ষণ বাদেই ব্যাগ গুছিয়ে বাড়ি থেকে বের হয়ে যান বিক্ষুদ্ধ মিহিরবাবু। তারপর আজ সকালেই নিশীথ প্রামাণিক এবং মিহির গোস্বামী কোনও এক বিমানবন্দরে দাঁড়িয়ে থাকা ছবি প্রকাশ্যে আসে। ঘনিষ্ঠদের ধারণা, সম্ভবত এই ছবি দিল্লি বিমানবন্দরের। সূত্রের খবর, আজই জেপি নাড্ডার সঙ্গে দেখা করবেন মিহিরবাবু, আজই তিনি হাতে তুলে নিতে পারেন বিজেপির পতাকা।

Leave a Reply