করোনা মোকাবিলার জন্য নেতাজি রাষ্ট্রীয় সম্মান পেতে চলেছেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

0
186

#মমতা_বন্দ্যোপাধ্যায়: বর্তমান পরিস্থিতিতে রাজ্যে করোনা মোকাবিলা শুরু থেকেই নিয়ন্ত্রণে ছিল। মাঝে একটু নিয়ন্ত্রণ হারালেও বর্তমানে তা আগের থেকে অনেক কমেছে। এবং এর জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সন্মান জানাবেন ওড়িশার প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমানন্দ বিসোয়াল। করোনা মোকাবিলা করার জন্য নেতাজি রাষ্ট্রীয় সম্মান পেতে চলেছেন রাজ্যের মুখমন্ত্রী। এমন তাই জাগালেন

সূত্রের খবর অনুযায়ী, মুখ্যমন্ত্রীকে নেতাজী জন্মভূমি যাত্রা কমিটির উপদেষ্টা হেমানন্দ বিসোয়াল বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় দেশের একমাত্র মুখ্যমন্ত্রী যিনি করোনা সংক্রমণের ভয় না করেই রাস্তায় নেমে মানষকে সচেতন করেছেন। রাজ্যবাসীকে মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখা নিয়ে সচেতন করেছেন। অসংখ্য বাঙালি পরিযায়ী শ্রমিকের প্রাণ বাঁচিয়েছেন বলে জানিয়েছেন বিসোয়াল। সেকারণেই এই পুরস্কারের জন্য তাঁর থেকে কেউ যোগ্য নেই। মমতাই স্বামী বিবেকান্দ ও নেজাজির দেখানো আদর্শ মেনেই মানবতার স্বার্থে কাজ করেছেন করোনা পরিস্থিতির মধ্যে।” তিনি আরো জানান যে করনা মোকাবেলায় অন্যতম সাফল্য অর্জন করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনাকালে শুধুমাত্র আগের প্রকল্প নয় এছাড়াও রাজ্যের বিভিন্ন ধরনের প্রকল্প শুরু করেন তিনি। এই প্রকল্পের আওতায় ৫০,০০০ একর পরিত্যক্ত রুক্ষ জমিতে ফসল ফলানোর মতো করে গড়ে তোলা হবে। প্রাণি পালনও করার দিকেও নিজর দিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর একাধিক প্রকল্পের জন্য এই পুরস্কারের যোগ্য তিনি এমনটাই জানিয়েছেন তিনি।

Advertisement

Leave a Reply