বদলালো মুখমন্ত্রীর বাঁকুড়া সফর, রবিবারই বাঁকুড়া সফরে পৌঁছে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

0
70

#বাঁকুড়া
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাঁকুড়ার সফরের পর এবার সেখানে যাচ্ছে রাজ্যের মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও এবারে তাঁর সময়সূচিতে কিছু পরিবর্তন এলো। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী সোমবার যাওয়ার কথা ছিল মুখমন্ত্রী। কিন্তু, তা পরিবর্তন হয়ে রবিবারই বাঁকুড়া সফরে গেলেন তিনি। এদিন তিনি দুপুরে হেলিকপ্টারে বাঁকুড়ায় মুকুটমণিপুরে পৌঁছান। এরপর সেখান থেকে গাড়িতে করে যান সেচ দফতরের অধীন কংসাবতী ভবনে।

সূত্রের খবর অনুযায়ী বাঁকুড়ায় একাধিক কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর। আজ অর্থাৎ ২৩ তারিখ সোমবার বাঁকুড়ার খাতড়ায় সিধোকানু ময়দানে করবেন প্রশাসনিক জনসভা। এর পরেরদিন ২৪ তারিখ মঙ্গলবার বাঁকুড়ার রবীন্দ্রভবনে প্রশাসনিক বৈঠক। তবে উলেক্ষ যে মঙ্গলবার আবার করোনা ভ্যাকসিন নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে ভার্চুয়াল বৈঠক আছে মুখ্যমন্ত্রীর। তাঁর পরের দিন বুধবার দলীয় জনসভা করার সম্ভাবনা আছে।

তবে এই সফর নিয়ে শুরু হচ্ছে সমালোচনা। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর সফরকে ভালো চোখে দেখছে না বিজেপি। তাঁর সফরকে নিয়ে দিলীপ ঘোষ বলেন, “মুখে কালি লেগেছে। দলের সাংসদ-বিধায়করা নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি করছে। তাই মমতাকে দৌড়ে বেড়াতে হচ্ছে।” যদিও পাল্টা প্রতিক্রিয়া দেন পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেছেন, “দিলীপবাবু আগে নিজের দলের কোন্দল সামলান।”

Advertisement

Leave a Reply