‘জোড়াফুলে জোড়া মালিক ছাড়া আর কেউ থাকবে না’, ধনেখালি থেকে মমতা-অভিষেককে তোপ লকেটের

0
106

#লকেট-চট্টোপাধ্যায়: ধনেখালি বিধানসভা কেন্দ্রে স্বচ্ছ অভিযানে গিয়ে আবারও তৃণমূল নেতৃত্বকে বিঁধলেন তারকা বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি এদিন মন্তব্য করেছেন, “আগামীদিনে তৃণমূলে দুজন ছাড়া আর কেউ থাকবে না। জোড়াফুলে জোড়া মালিক ছাড়া আর কেউ থাকবে না” একইসঙ্গে এদিন লকেট ইঙ্গিত দিয়েছেন, শুভেন্দু অধিকারী যদি এবার বিজেপিতে আসতে চান, তাহলে তিনি স্বাগত।

লকেট চট্টোপাধ্যায় এদিন বলেন, “তৃণমূলের মধ্যে দ্বন্দ্ব অনেক আগেই শুরু হয়ে গিয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়াতে বলেছিলেন, তৃণমূল ত্যাগী। কী কারণে তিনি ত্যাগী বলেছিলেন? সব তৃণমূলের নেতারা যাঁরা বলেছিলেন, আমরা দলে থাকব কি থাকব না, ভাবছি। ওই কথা শুনে তাঁরা এবার দলত্যাগ করছেন। তৃণমূলকে ত্যাগ করছেন।”

তারপরেই চাঞ্চল্যকর দাবি করে বসেন বিজেপি সাংসদ। লকেট মন্তব্য করেন, “আগামীদিনে আরও বড় বড় সব মাথারা বের হবেন। তৃণমূলে ২ জন ছাড়া আর কেউ থাকবে না। পিসি আর ভাইপো ছাড়া আর কেউ থাকবে না। জোড়াফুলে জোড়া মালিক ছাড়া আর কেউ থাকবে না।”

Advertisement

শুভেন্দু অধিকারী প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি সাফ জানিয়েছেন, “আগামীতে বিজেপিই ক্ষমতায় আসছে। আমরা জানি যে, বিজেপিই সরকারে আসছে। তাই আমরা চাই যে, ভালো ভালো মানুষগুলো বিজেপির সঙ্গে থাকুক। তাহলেও মানুষও আরও বেশিভাবে আমাদের পাশে থাকবে, সঙ্গে থাকবে। বিজেপি আগেও জিতেছে, আগামীতেও জিতবে। সবাইকে নিয়েই আমরা একসাথে ভালোভাবে কাজ করব।” অর্থাৎ শুভেন্দু বিজেপিতে যোগদান করতে চাইলে তিনি যে স্বাগত, তা আর বলার অপেক্ষা রাখে না।

 

Leave a Reply