বড়সড় ভাঙন অনুব্রতর ডেরায়! তৃণমূল ছাড়লেন কাউন্সিলার তথা বর্তমান কোঅর্ডিনেটর আব্বাস হোসেন

0
165

এবার বড়সড় ভাঙন দেখা দিল অনুব্রতর ডেরায়, বীরভূমে। দলের উপর নিজের ক্ষোভ উগড়ে দিয়ে তৃণমূল ছাড়লেন ১৫ বছরের কাউন্সিলার তথা বর্তমান কোঅর্ডিনেটর আব্বাস হোসেন। উল্লেখ্য বেশ কিছুদিন ধরেই দলের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলছিলেন। এদিন তিনি দল ছাড়ার সিদ্ধান্ত নেন। এই সিদ্ধান্তের কথা তিনি রামপুরহাটের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী আশিষ ব্যানার্জী ও বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্র‍ত মণ্ডলকে জানিয়েছেন।

বীরভূমকে তৃণমূলের শক্তিশালী ঘাঁটি বলেই মনে করা হয়। এবার সেখানেও সমস্যা দেখা দিয়েছে। ভোটের আগে বীরভূমে কাউন্সিলারের দল ত্যাগ শাসক শিবিরকে নিশ্চিতভাবেই চিন্তায় ফেলবে।

প্রসঙ্গত বীরভূমে ১৫ বছর ধরে কাউন্সিলার পদে ছিলেন আব্বাস হোসেন। বর্তমানে তিনি ছিলেন কোঅর্ডিনেটর৷ আব্বাস হোসেনের অভিযোগ, রামপুরহাট পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা রামপুরহাটের প্রশাসক অশ্বিনী তেওয়ারির বিরুদ্ধে৷ তাঁর আরও অভিযোগ, প্রশাসক নিজের ইচ্ছামতো কাজ করছে। দলে যোগ্যদের সম্মান দেওয়া হচ্ছে না।। তৃণমূল স্তরের কর্মীরাও সম্মান পাচ্ছেন না। আই এই নিয়ে বারবার উচ্চ নেতৃত্বকে জানিয়েও কোনও কাজ হয়নি। সেই কারণেই দলত্যাগের সিদ্ধান্ত তাঁর। তিনি স্পষ্ট জানিয়েছেন, আজকের পর থেকে তিনি আর দলে নেই।

Advertisement

Leave a Reply