‘ক্ষমা চাইব না’, আদালত অবমাননার অভিযোগকে উপেক্ষা করে এখনো নিজের অবস্থানে অনড় কুণাল কামরা

0
93

#কুণাল-কামরা: সুপ্রিম কোর্টে রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীর জামিন মঞ্জুর প্রসঙ্গে একাধিক টুইট করেছিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান কুণাল কামরা। তাঁর সেই মন্তব্য শীর্ষ আদালতের মর্যাদা খর্ব করছে বলে অভিযোগ, তাই কুণালের বিরুদ্ধে আদালত আবমাননার মামলা দায়ের হয়। কিন্তু তারপরেও নিজের অবস্থানে অনড় কুণাল। শুক্রবার নতুন একটি পোস্ট করে সাফ জানিয়ে দিলেন, গোটা ঘটনায় ক্ষমা চাওয়ার কোনও প্রশ্নই উঠছে না।

প্রসঙ্গত, দু’বছর আগে এক ইন্টিরিয়র ডিজাইনারকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় আটদিন পুলিশি হেফাজতে ছিলেন অর্ণব গোস্বামী। সাংবাদিক জামিন পাওয়া মাত্রই কুণাল টুইটারে লেখেন, “ডি ওয়াই চন্দ্রচূড় বিমান সেবিকা, তিনি ফার্স্ট ক্লাসের যাত্রীদের শ্যাম্পেন পরিবেশন করছেন। অথচ আমজনতা জানেন না, তাঁরা আদৌও সেই বিমানে কোনওদিন উঠতে পারবেন কি না।”

তিনি যে এহেন টুইট করে কোনো ভুল করেছেন, তা এখনো মানতে নারাজ কুণাল। শুধু তাই নয়, কুণাল এও জানিয়েছেন যে তিনি টুইটটি ডিলিটও করবেন না কিংবা ক্ষমাও চাইবেন না। অ্যাটর্নি জেনারেল কে কে বেণুগোপালকে উদ্দেশ করে একটি লম্বা চিঠি পোস্ট করেন তিনি। সঙ্গে ক্যাপশনে লেখেন, “কোনও আইনজীবীর প্রয়োজন নেই, কোনও ক্ষমা চাওয়া নয়, কোনও জরিমানা নয়, কোনও জায়গার অপচয় নয়।” ফলে বোঝাই যাচ্ছে অর্ণব-কুণাল বাগবিতণ্ডা খুব সহজে মিটবে না।

Advertisement

 

Leave a Reply