ঠোঁট আর মুখ আটকানোর চিকিৎসার ব্যবস্থা করা হোক – দিলীপ ঘোষকে নিশানা জ্যোতিপ্রিয় মল্লিকের

0
123

#বিজেপি – নির্বাচনের আগেই প্রত্যেকটি রাজনৈতিক দল একে অপরকে শোনাতে ছাড়ছেনা। দিলীপ ঘোষকে আরো একবার কটাক্ষ করলেন জ্যোতিপ্রিয় মল্লিক। এবার তিনি বিজেপি রাজ্য সম্পাদক দিলীপ ঘোষকে ঠোট ও জিভের চিকিৎসা করানোর পরামর্শ দিলেন। তিনি বলেন, “যদি ঠোঁট আর মুখ আটকানোর চিকিৎসা করা যায়, তাহলে তাঁর দলীয় নেতৃত্বের কাছে আবেদন করব দিলীপবাবুর যেন সেই ব্যবস্থা করা হয়।” উল্লেখ্য যে, দিলীপ ঘোষের ‘বাংলাকে গুজরাট বানাবো’ এমন মন্তব্যের পরেই এই প্রতিক্রিয়া দেন খাদ্যমন্ত্রী।

পাশাপাশি দিলীপ ঘোষকে আক্রমণ করে অর্জুন সিং বলেন, “আগে জানতাম রাতের বেলায় অখাদ্য কুখাদ্য খেয়ে কিছু মানুষের পা টলে। এখন দেখছি, দিনের বেলাতেই ব্যারাকপুরের সাংসদ অখাদ্য-কুখাদ্য খেয়ে বাজে বকছেন। এইসব কথা থ্রি-ফোর পাশ ছেলেমেয়েরা বলে।”

কিন্তু তাঁর এমন মন্তব্যের পরেই শুরু হয়ে যায় ঝামেলা। ক্ষমা না চাইলেই আইনি ব্যবস্থা! মানহানির অভিযোগ তুলে জ্যোতিপ্রিয় মল্লিককে আইনি নোটিশ দিলেন দিলীপ ঘোষ। নোটিশ পাওয়ার তিনদিনের মধ্যে খাদ্যমন্ত্রীকে তাঁর বলা সমস্ত অশালীন মন্তব্য প্রত্যাহার করে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে, এমনটাই জানিয়েছেন দিলীপ ঘোষের আইনজীবী পার্থ ঘোষ। তবে শুধু এবারেই নয় এর আগেও একাধিক বার দিলীপ ঘোষকে কটাক্ষ করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। কিছুদিন আগে তিনি মন্তব্য করেন, “উনি পাগলের মতো কথা বলছেন। নিজেদের সংগঠনের জোর নেই অথচ আমাদের হারানোর কথা বলছেন। ভোটের আগে ওঁরাই রাজ্যে অশান্তি তৈরি করছে, অস্ত্র আমদানি করছেন।”

Advertisement

Leave a Reply