‘রাজ্যপালকে পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি করা হোক, তিনি রাজভবনের অপমান করছেন’, ধনখড়কে তীব্র কটাক্ষ কাকলির

0
137

#কাকলি-ঘোষ-দস্তিদার: রাজ্যপালকে বিজেপির রাজ্য সভাপতি করে দেওয়া হোক- তিনি রাজভবনের অপমান করছেন, এভাবেই জগদীপ ধনখড়কে তীব্র কটাক্ষ করলেন তৃণমূল বিধায়ক কাকলি ঘোষ দস্তিদার। তিনি এদিন আরও মন্তব্য করেছেন, “ভারতবর্ষের ইতিহাসে সবচেয়ে বড় মিথ্যাবাদী কোনও রাজ্যপাল যদি কেউ হয়ে থাকেন তবে তিনি বর্তমান রাজ্যপাল।”

দেশের করোনা পরিস্থিতি নিয়েও এদিন কেন্দ্রীয় সরকারের কড়া সমালোচনা করে কাকলি বলেন, “লকডাউনের সময় রাজ্য সরকার পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছিল। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে ব্যর্থ কেন্দ্রীয় সরকার। শুধু মাত্র করোনা মোকাবিলায় ব্যর্থতার কারণেই পদত্যাগ করা উচিত কেন্দ্রীয় সরকারের।”

বহিরাগত ইস্যু নিয়েও বিজেপি তোপ দেগেছেন কাকলি। তাঁর মন্তব্য, “পশ্চিমবঙ্গে বাঙালি নেতাদের উপরে ভরসা নেই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের। তাই বাইরে থেকে নেতা আনতে হচ্ছে।” শুধু তাই নয়, আজ সাংবাদিকদের সম্মুখে ফেক নিউজের প্রসঙ্গেও কেন্দ্রকে আক্রমণ শানিয়ে ক্ষোভ উগড়ে দেন তৃণমূল সাংসদ। কেন্দ্রীয় স্তরে ক্ষমতাসীন সরকারকে এদিন ‘ফেক নিউজের সরকার’ বলেও এদিন কটাক্ষ করেছেন কাকলি। তাঁর সাফ মন্তব্য, “ক্ষমতায় থাকতে মিথ্যাচার চলছে।”

Advertisement

অন্যদিকে, রাজ্যপাল জগদীপ ধনখড়ের প্রসঙ্গে কাকলি ঘোষ দস্তিদারের এহেন মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি প্রত্যুত্তরে বলেন, “রাজ্যপালকে তৃণমূল অনেকদিন ধরেই চমকাচ্ছে। যাদবপুরের সমাবর্তনে গেলে তাঁকে গো ব্যাক বলা হয়।” তিনি প্রশ্ন তোলেন, “এটা কোন ধরনের সভ্যতা?”

Leave a Reply