‘আমি ভালো, তুই খারাপ’, ফের ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী

0
41

#শুভেন্দু অধিকারী:    বর্তমানে প্রায়শই শিরোনামে উঠে আসছে রাজ্য পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর নাম। এর মধ্যে ফের ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে তিনি বলেন, ‘আমাদের মধ্যে রাজনৈতিক বিভাজন আছে, সংকীর্ণতা আছে। আমি ভালো, তুই খারাপ।’ তিনি আরও বলেন, ‘ভারত সেবাশ্রম সংঘের মতো প্রতিষ্ঠানগুলি সবার উপরে, দলমত নির্বিশেষে। এখানে কে ভালো, কে খারাপ।’ তবে এটা তৃণমূল–বিজেপির মধ্যেকার তফাৎ বলেই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।
শুভেন্দু অধিকারী শুক্রবার ঝটিকা সফরে বাঁকুড়ায় ভারত সেবাশ্রম সংঘের এক অনুষ্ঠানে এই বিস্ফোরক মন্তব্য করেন। পরে বাঁকুড়া শহরের কলেজ রোড গ্লোবাল টোয়েন্টি নাইন ক্লাবের ২৭তম বর্ষের কালীপুজো উদ্বোধনে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ‘আমার পরিচয় যাই থাক, পদ যাই থাকুক, আমার সবচেয়ে বড় পরিচয় আমি আপনাদের আত্মার আত্মীয়। আর আমি সবসময় আপনাদের সঙ্গে থাকার চেষ্টা করব।’‌
প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী বাঁকুড়া সফরে আসছেন, এই খবরে প্রকাশ্যে আসতেই বাঁকুড়া শহর থেকে জঙ্গলমহল, বিষ্ণুপুর মহকুমা এলাকার বিভিন্ন জায়গায় ‘দাদার অনুগামী’-দের পোস্টার দেখা যায়। এদিনের সবকটি কর্মসূচিতেই জঙ্গলমহল–সহ জেলার অসংখ্য শীর্ষস্থানীয় তৃণমূল নেতৃত্বকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। শুভেন্দু অধিকারী শুক্রবার বাঁকুড়ায় পৌঁছেই প্রথমেই শহরের ভারত সেবাশ্রম সংঘে যান। সেখানে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ৮,০০০ পরিযায়ী শ্রমিকের হাতে শীতবস্ত্র তুলে দেন তিনি । তারপরে গ্লোবাল টোয়েন্টি নাইনের ২৭তম বর্ষের কালীপুজো উদ্বোধন করেন।তবে সব শেষে পুয়াবাগান পঞ্চবটীতে কালীপুজোর উদ্বোধন করে জেলা সফর শেষ করেন তিনি।

Leave a Reply