ফের পণের বলি গৃহবধূ! ৭০,০০০ টাকা পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারল শ্বশুরবাড়ির লোকজন

0
58

#বধূ_নির্যাতন:  ফের মধ্যযুগীয় বর্বরতার শিকার গৃহবধূ। পণের দাবিতে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ মৃত স্বামীর বিরুদ্ধে। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হলেও শ্বশুরবাড়ির বাকিরা পলাতক। চাঞ্চল্যকর এই ঘটনায় ক্ষুব্ধ মালদহের ইংরেজবাজার অঞ্চলের বাসিন্দারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অত্যাচারিতা ওই গৃহবধূর নাম রুপালি বিবি। ইংরেজবাজার থানা এলাকার নতুন নঘরিয়া এলাকায় ওই বধুর শ্বশুরবাড়ি। পরিবারের সদস্যদের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে চলত অত্যাচার। সম্প্রতি কিছুদিন ধরে ৭০,০০০ টাকা পণের দাবিতে সেই অত্যাচার আরও বাড়ে। গত মঙ্গলবার রাতে সেই অশান্তি তুমুল আকার ধারন করলে অভিযুক্ত স্বামী ও তাঁর পরিবারের বাকিরা মিলে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় ওই বধূর শরীরে। এরপর মারাত্মকভাবে জখম ওই অগ্নিদগ্ধ বধূকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আজ সকালে তাঁর মৃত্যু হয়।

পরিবারের অভিযোগের ভিত্তিতে মৃতার স্বামী স‌ইদুল শেখকে পুলিশ গ্রেফতার করেছে। পরিবারের বাকি সদস্যদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। নির্যাতিতার পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত স‌ইদুল ও তাঁর পরিবারের কড়া শাস্তির দাবি জানিয়েছেন।

Advertisement

Leave a Reply