‘দিলীপের শিক্ষাগত যোগ্যতা ক্লাস ২’, সরাসরি দিলীপ ঘোষকে আক্রমণ করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক

0
123

#জ্যোতিপ্রিয় মল্লিক:    চলতি বছর ঘুরলেই বিধানসভা নির্বাচন। তার আগে প্রতিদিনই চড়ছে রাজ্য রাজনীতির উত্তাপ। প্রতিনিয়ত একে অপরের প্রতি লাগামছাড়া আক্রমণ করেই চলেছেন রাজনৈতিক দলের নেতারা। রবিবার বিকেলে দিলীপ ঘোষ সহ বিজেপি নেতাদের আক্রমণ করলেন পশ্চিমবঙ্গের খাদ্যমন্ত্রী এবং উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক।

রবিবার সন্ধ্যায় নিউটাউনের গৌরাঙ্গনগরের অগ্নিকাণ্ডে গৃহহীন পরিবারগুলির হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেন খাদ্যমন্ত্রী। গৃহহীন ৩৭টি পরিবারকে দেওয়া হয় ৩৫,০০০ টাকার এক একটি চেক। বিজেপি নেতাদের উদ্দেশে তীব্র আক্রমণ শানান তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, ‘বিজেপি নেতারা সব কেচ্ছা কেলেঙ্কারিতে ভর্তি। মুখে আনতেও লজ্জা করে। ওদের দলের প্রত্যেকটা লোকই নোংরা। চিটিংবাজ টাইপের। ২০২১-এর মে মাসের পর ওরা জেলে যাবে।’

Advertisement

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ব্যক্তিগত আক্রমণ করেন খাদ্যমন্ত্রী। তিনি বলেন, ‘দিলীপের কথায় কান দেবেন না। ওর শিক্ষাগত যোগ্যতা ক্লাস টু পাস। দিলীপ কিছুই ভালভাবে জানে না।’ তার দাবি, ‘পশ্চিমবঙ্গের ৭৭ হাজার বুথের মধ্যে ১০ হাজার বুথেও এজেন্ট দিতে পারবে না বিজেপি। উত্তর ২৪ পরগনার ৩৩টি আসনের প্রত্যেকটায় জিতবে তৃণমূল।’ জ্যোতিপ্রিয়র চ্যালেঞ্জ, জেলার ৯,০০০ বুথের মধ্যে ১,০০০-এ এজেন্ট দিয়ে দেখাক।

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের অভিযোগ‘বিধানসভা নির্বাচনের আগে গোলমাল পাকানোর জন্য কাস্টমসের সাহায্যে বাংলাদেশ থেকে অস্ত্র ঢোকাচ্ছে বিজেপি।’

Leave a Reply