ভোররাতে কালীঘাটের বস্তিতে আগুন! অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু বৃদ্ধার, গুরুতর জখম এক যুবক

0
208

#কলকাতা: বৃহস্পতিবার ভোররাতে কালীঘাটের পটুয়াপাড়ায় আগুন লেগে প্রাণ হারালেন এক বৃদ্ধা। এদিন ভোর ৪টে নাগাদ পটুয়াপাড়ার একটি একতলা ঘরে আচমকাই আগুন লাগে, যার জেরে ওই বস্তি এলাকায় মুহূর্তের মধ্যেই চাঞ্চল্য ছড়ায়। তৎক্ষণাৎ দমকলে খবর দেওয়া হয়। দমকলের ৪টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছোয়, দমকলকর্মীদের প্রায় ২ ঘণ্টার অক্লান্ত পরিশ্রমের আগুন নিয়ন্ত্রণে আসে।

জানা যাচ্ছে, এদিনের ঘটনায় ঘরের ভিতর আটকে পড়েছিলেন এক বৃদ্ধা, তিনি অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন। তাঁকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হয়েছেন এক যুবক, আপাতত তিনি হাসপাতালে চিকিৎসাধীন। তবে ঘটনাস্থল থেকে আগুন ছড়িয়ে না পড়ায় আরও বড় প্রাণহানির ঘটনা থেকে রক্ষা পেয়েছে ওই ঘন জনবসতিপূর্ণ বস্তি এলাকা।

দমকলের তরফে জানানো হয়েছে, যে ঘরে এদিন আগুন লাগে সেই ঘরটি অনেক ছোট ছিল, কিন্ত সেখানের বিপুল পরিমাণ জিনিসপত্র মজুত ছিল যার মধ্যে বেশিরভাগই ছিল দাহ্য পদার্থ। তবে ঠিক কীভাবে এদিন আগুন লেগেছে, তা এখনো পর্যন্ত স্পষ্ট নয়। ওই ঘর থেকে দুটি গ্যাস সিলিন্ডার উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে কালীঘাট থানার পুলিশ। রান্নার গ্যাস লিক করে আগুন ধরে গিয়েছে কিনা তা এই মুহূর্তে খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

Leave a Reply