জেনে নিন আজকের রাশিফল- ১৭ই নভেম্বর, ২০২০

0
159

জেনে নিন আজকের রাশিফল- ১৭ই নভেম্বর, ২০২০

মেষ : দাম্পত্য ক্ষেত্রে একটু মতবিরোধ দেখা দিতে পারে। দূরের যাত্রায় পরিচিত বিপরীত লিঙ্গের কারও সঙ্গে ঘনিষ্ঠতা না দেখানই উত্তম হবে।

বৃষ : কর্মস্থলে আজ ভালো কোনো পরিবর্তন হতে পারে যা আপনাকে আনন্দিত করবে। প্রিয়জনের সমস্যাগুলো কাটিয়ে ওঠার লক্ষ্যে চেষ্টা করলে তা সুফল বয়ে আনবে।

Advertisement

মিথুন : মিথুন রাশির জাতক-জাতিকার কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। শারীরিক অবস্থা খুব একটা ভালো যাবে না। কর্মস্থলে পদস্থ ও বয়স্কদের সঙ্গে বিনয়ী হোন। প্রেমবিষয়ক যোগাযোগে উন্নতি হতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

কর্কট : কর্মস্থলে সহকর্মীদের আচরণে ব্যথিত হবার যোগ প্রবল। আত্মীয় বা পরিচিত কেউ পারিবারিক সমস্যাগুলো কাটিয়ে উঠতে সাহায্যের হাত প্রসারিত করবে।

সিংহ : সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। হঠাৎ করে বড় সন্তান অসুস্থ হয়ে পড়তে পারে। শিল্পীদের আজ ঝুঁকি মুক্ত থাকতে হবে।

কন্যা : সংসারে ঝামেলা দেখা দেবে। যানবাহন নিয়ে রাস্তায় বিপদে পড়তে পারেন। জমি ভূমি আবাসন সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। বাইরের কোনো অনুষ্ঠানে যোগ দিয়ে কোনো ধরনের উত্তেজনা প্রকাশ করা আপনার জন্য বিপজ্জনক হতে পারে।

তুলা : আজ তুলা রাশির জাতক-জাতিকাদের সকল প্রকার যোগাযোগে বাধার আশঙ্কা দেখা যায়। কোনো খারাপ সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক : আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায় হতে পারে। দূরের যাত্রা শুভ।

ধনু : আজ আইনবিষয়ক জটিলতা এড়িয়ে না চলে তা সমাধানের চেষ্টা করলে সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোনো কারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।

মকর : ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। কর্মস্থলে আপনাকে আজ আগের চেয়ে আরও বেশি কর্তব্যপরায়ণ ও নিষ্ঠাবান হতে হবে।

কুম্ভ : কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আজ নতুন কোনো দায়িত্ব লাভ করার সুযোগ পেতে পারেন। নিজের কাজে ইচ্ছা করে অবহেলা করা বিপজ্জনক হতে পারে।

মীন : দিনটি আজ আপনার জন্য আনন্দদায়ক হয়ে উঠতে পারে, যদি আপনি আজ প্রতিকূলতা কাটাতে মাথা ঠাণ্ডা রেখে কৌশলী হতে পারেন।

Leave a Reply