জেনে নিন আজকের রাশিফল- ১২ই নভেম্বর, ২০২০

0
281

জেনে নিন আজকের রাশিফল- ১২ই নভেম্বর, ২০২০

মেষ রাশি : আপনার দক্ষতা ও যোগ্যতার মাধ্যমে অন্যকে প্রভাবিত করে লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। তবে বড় ভাইবোনের সঙ্গে মানবিক আচরণ ও সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। যারা বিভিন্ন কমিউনিটি কিংবা সোসাইটির সঙ্গে সম্পৃক্ত তাদের কর্মব্যস্ততা বাড়তে পারে। এমন কিছু করা ঠিক হবে না যাতে ক্ষতির আশঙ্কা রয়েছে। বুঝে শুনে সিদ্ধান্ত নিন। মানসিক চাপ বাড়তে পারে। মানসিক প্রশান্তির জন্য ধ্যান করুন, সুস্থ থাকুন।

বৃষ রাশি : পেশাক্ষেত্রে কারো কারো পদস্থদের সঙ্গে মনোমালিন্য দেখা যেতে পারে। রাগ নিয়ন্ত্রণে রেখে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। আপনার উদ্যোগ ও মনোবল কোনো সমস্যা থেকে মুক্তির আশা জাগাতে পারে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়তে পারে। ধর্মীয় কিংবা সামাজিক কোনো কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। মৌসুমী রোগব্যাধি সম্পর্কে সচেতন থাকুন।

Advertisement

মিথুন রাশি : পিতৃসূত্রে লাভবান হতে পারেন। আধ্যাত্নিক উন্নয়নে গুরুজনের সান্নিধ্য পেতে পারেন। বয়সে বড় এমন কারো দিকনির্দেশনা চলার পথে অনুপ্রেরণা যোগাবে। বন্ধুবান্ধবের সঙ্গে দেখা হতে পারে।

কর্কট রাশি : শরীরে অস্ত্রোপচার হতে পারে। ব্যাকটেরিয়া কিংবা ভাইরাসজনিত কারণে কারো কারো শরীর কম ভালো যেতে পারে। সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি ও প্রয়োজনীয় সতর্কতা মেনে চলুন। দূরে কোথাও বেড়াতে যেতে হতে পারে। আধ্যাত্নিক চিন্তা ও চেতনায় উন্নতি হতে পারে। ভালো কাজের মাধ্যমে আপনার পরিচিতি ও জনপ্রিয়তা বাড়তে পারে।

সিংহ রাশি : বিবাহযোগ্য কাউর বিয়ের ফুল ফুটতে পারে। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। কারো কারো গোপন তথ্য জানাজানি হওয়ার আশঙ্কা রয়েছে। অসৎ উপায় অবলম্বন কারো কারো ব্যক্তিত্বকে নষ্ট করে দিতে পারে। ভাগ্যোন্নয়নে প্রাজ্ঞ কারো সুপরামর্শ পেতে পারেন। আধ্যাত্নিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি : প্রকাশ্যে বিরোধে না জড়ালে ভালো করবেন। অধীনস্তদের সঙ্গে মানবিক আচরণ করুন। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। দৈনন্দিন কাজে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। আহার-বিহারে সচেতন থাকলে ভালো করবেন। পার্টনারশিপভিত্তিতে করা কোনো কাজের সুফল পেতে পারেন। বিবাহযোগ্য কারো কারো বিয়ের সম্ভাবনা রয়েছে। গোপনসূত্রে কোনো তথ্য পেতে পারেন। মানসিক চাপ বাড়তে পারে।

তুলা রাশি : কারো কথায় প্রভাবিত হয়ে ক্ষতিকর কিছু না করলে ভালো করবেন। আপনার দৈহিক ও মানসিক শক্তিকে কল্যাণকর কাজে লাগানোর চেষ্টা করুন। সামরিক পেশায় নিয়োজিতদের জন্য সময় অনুকূল থাকবে। ক্রীড়ায় সাফল্য পেতে পারেন। সন্তানের শরীর স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকলে ভালো করবেন। প্রেমের সম্পর্কে এমন কোনো কিছু করা ঠিক হবে না যাতে পরে পস্তাতে হতে পারে। বিয়ে কিংবা সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়া হতে পারে।

বৃশ্চিক রাশি : আবাসন সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। কেউ কেউ স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। মাতৃস্বাস্থ্য খুব ভালো নাও যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। শিক্ষা ও গবেষণায় উন্নতির সম্ভাবনা রয়েছে। শেয়ার কিংবা স্টক ব্যবসায়ে সাফল্য আশা করতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন।

ধনু রাশি : স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। ছোট ভাইবোনের পড়াশোনা ও আনুষঙ্গিক বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। ভ্রমণের ক্ষেত্রে ঝুঁকি এড়িয়ে চলুন। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। প্রিয় মানুষের সঙ্গে দেখা হতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে প্রতিকূল কোনো পরিস্থিতি মোকাবেলার প্রয়োজন হতে পারে।

মকর রাশি : কথাবার্তায় সচেতন থাকুন, যাতে কেউ আপনাকে ভুল না বোঝে। স্পষ্টবাদীতা কিংবা মিথ্যার আশ্রয় নেওয়া কারো কারো মানসিক চাপ বৃদ্ধির কারণ হতে পারে। আত্মীয়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে এমন বিষয় এড়িয়ে চলুন। গৃহে অতিথি আসতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণের প্রয়োজন হতে পারে। চিঠি কিংবা মেইলের মাধ্যমে গুরুত্বপূর্ণ কোনো তথ্য পেতে পারেন।

কুম্ভ রাশি : শরীর ও মন মোটামুটি ভালো থাকতে পারে। কারো ওপর ক্ষোভ করে এমন কিছু করা ঠিক হবে না যাতে পরে অনুশোচনা করতে হয়। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। যোগাযোগমূলক কাজে আপনার দক্ষতা প্রমাণের সুযোগ পেতে পারেন। ভ্রমণ হতে পারে।

মীন রাশি : বিশেষ কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। অতীতের কোনো কাজের সুফল ভোগ করতে পারেন। বিশেষ কোনো আলোচনায় আপনার অভিমত প্রকাশের সুযোগ পেতে পারেন। চিকিৎসাজনিত কারণে কারো কারো ব্যস্ততা বাড়তে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো জ্ঞান বা ধারণা পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। প্রবাস সংক্রান্ত বিষয়ে কোনো সুখবর আশা করতে পারেন। পাওনা অর্থ আদায় হতে পারে।

Leave a Reply