কয়লা পাচারকাণ্ডের অভিযানে বাড়িতে সিবিআইয়ের তল্লাশির সময় অসুস্থ হয়ে মৃত্যু ইসিএলের এরিয়া সিকিওরিটি ইনচার্জ ধনঞ্জয় রায়ের

0
120
কয়লা পাচারকাণ্ডের অভিযানে বাড়িতে তল্লাশির সময় অসুস্থ হয়ে মৃত্যু ইসিএলের এরিয়া সিকিওরিটি ইনচার্জ ধনঞ্জয় রায়ের

#দুর্গাপুর: কয়লা পাচারকাণ্ডের অভিযান চলাকালীন বাড়িতে সিবিআইয়ের তল্লাশির সময় অসুস্থ হয়ে মারা গেলেন ইসিএলের এরিয়া সিকিওরিটি ইনচার্জ ধনঞ্জয় রায়ের। রানিগঞ্জের কুনুস্তরিয়া এলাকার দায়িত্বে ছিলেন ধনঞ্জয়।রাজ্যে বেশ কিছুদিন ধরে কয়লা পাচারকাণ্ডের অভিযানে নাম সিবিআই। সকাল থেকে রানিগঞ্জ, আসানসোল, পুরুলিয়া, দুর্গাপুর সহ প্রায় ৩০টি জায়গায় তল্লাশি চালান অফিসাররা। প্রায় আড়াইশো থেকে ৩০০ জন অফিসার এই অভিযানে নেমেছেন। কয়লা ব্যবসায়ী অনুপ মাঝি ওরফে লালার পুরুলিয়ার নিতুড়িয়ার বাড়িতেও তল্লাশি চলে। পাশাপাশি তাঁর সকল সঙ্গীদের বাড়িতেও সিবিআই তল্লাশি চালায়।

ইসিএলের চার জেনারেল ম্যানেজারের বাড়িতেও চলছে তল্লাশি।ইসিএলের এরিয়া সিকিওরিটি ইনচার্জ ধনঞ্জয় রায়ের তল্লাশির সময় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন তিনি, পরে মারা যান। দুর্গাপুরের কাছে কাজোড়া এলাকায় কয়লা খাদানে সিবিআই তল্লাশি চালায়। প্রায় ২ ঘন্টা ধরে সেখানে তল্লাশি চলে। কী করে এই খাদান থেকে কয়লা তোলা হয়, তাঁর ছবি তোলা, সাথে জিজ্ঞাসাবাদও করে সিবিআই অফিসাররা।

Advertisement

Leave a Reply