কারও হুমকিতে ভয় পাবেন না, রাজ্য সরকার আইনি পথেই আপনাদের পাশে থাকবে’, পোস্তার ব্যবসায়ীদের আশ্বাস মুখ্যমন্ত্রীর

0
135

#মমতা-বন্দ্যোপাধ্যায়: পোস্তার ব্যবসায়ীদের উত্যক্ত করা নিয়ে বিজেপিকে হুঁশিয়ারি দিলেন মমতার বন্দ্যোপাধ্যায়। “রাজ্যের মাটিতে বাইরের কারও হুমকিতে ভয় পাবেন না”, পোস্তার ব্যবসায়ীদের এভাবেই আশ্বস্ত করলেন মুখ্যমন্ত্রী। আজ জগদ্ধাত্রী পুজোর একটি উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, “এখানে জমি নিয়ে আপনাদের সমস্যা আছে। ভোটের আগে বাইরের কেউ ভয় দেখাচ্ছে। ভয় পাবেন না। রাজ্য সরকার আইনি পথেই আপনাদের পাশে থাকবে।”

প্রসঙ্গত, হাওড়া, বড়বাজার, পোস্তা এলাকার দিকে বিজেপির কয়েকটি সংগঠন থাকার পাশাপাশি ওই এলাকাগুলি থেকে বিজেপির ভোটবাক্সেরও বেশ খানিকটা লাভ হয়। নির্বাচনের মুখে আর সেই ভোটের সংখ্যা বাড়াতে সম্প্রতি বিজেপি নেতারা স্থানীয়দের ভয় দেখাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। এই বিষয়টি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও জানানো হয়। ঠিক তারপরেই আইনি ব্যবস্থা নেবেন বলে কড়া হুঁশিয়ারি দিলেন মুখ্যমন্ত্রী।

পাশাপাশি, দীর্ঘদিন ধরেই পোস্তার একটি জমি নিয়ে ব্যবসায়ীদের একাংশ সমস্যায় জর্জরিত হয়ে রয়েছেন। রাজ্য প্রশাসনের কাছেও এই নিয়ে সমস্যার সমাধান খুঁজতে গিয়েছেন ব্যবসায়ীরা। একাধিকবার আলোচনাও হয়েছে, তবে এযাবৎ সুরাহা হয়নি। আজকের উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী স্থানীয় জনপ্রতিনিধি এবং পুলিশ-কর্তাদের উপস্থিতিতে ব্যবসায়ীদের জমি সংক্রান্ত আলোচনায় বসার নির্দেশ দিয়েছেন।

Advertisement

Leave a Reply