ঠেলার নাম বাবাজি, ভোট বড় বালাই, তার জন্যই এত কিছু করছেন: শাসক দলকে কটাক্ষ দিলীপ ঘোষের

0
72

#দিলীপ_ঘোষ:  শীতের মরশুমে কমছে তাপমাত্রা। কিন্তু বেড়েই চলেছে রাজনৈতিক মহলের পারদ। প্রত্যেকদিন ইকো পার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে বিরোধী দলকে কটাক্ষ করে চলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজও সকালবেলা ছট পুজো উপলক্ষে তৃণমূলকে নিশানা করেন। এদিন ছট পুজো উপলক্ষে তিনি বলেন, “ছট পুজো পশ্চিমবঙ্গ, বিহার, উত্তরপ্রদেশ, সব জায়গাতেই একটা বড় উৎসব হিন্দিভাষীদের । বহু মানুষ নিষ্ঠার সঙ্গে পুজো করেন । এতদিন সরকারের ছট নিয়ে কোনও চিন্তা ছিল না। তবে কোর্ট যেহেতু রায় দিয়েছে পুজো বন্ধ নিয়ে তাই সরকার এই সমস্ত দেখাচ্ছে।”

এদিন তিনি সংবাদমাধ্যমে জানান যে হিন্দিভাষীদের ভোট টানার চেষ্ট করা হচ্ছে! তাঁর কোথায়, ” আসলে হিন্দিভাষী ভোটের জন্য এই সব করছে (সরকার)। ছট পুজো যাঁরা করেন, তাঁরা বহু বছর ধরে পুজো করে আসছেন। এতদিন সামাজিকভাবে লোকারই ব্যবস্থা করত।” সাথে তিনি যোগ করেন, “আজ সরকারের কেন মাথাব্যাথা? কারণ হিন্দিভাষীদের ভোট দরকার। একদিন হিন্দিভাষীদের কথা মনে পড়েনি। এতদিন তাঁদেরকে বাইরের লোক বলে চালিয়েছেন মুখ্যমন্ত্রী। ঠেলার নাম বাবাজি, ভোট বড় বালাই, তার জন্যই এত কিছু করছেন।”

প্রসঙ্গত উল্লেখ্য যে, সমস্ত স্বাস্থ্যবিধি মেনে ছট পুজো পালনের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। এদিন ছট পুজো উপলক্ষ্যে মমতা বন্দ্যোপাধ্যায় শুভেচ্ছা বার্তাও জানান। পাশাপাশি তিনি সকলকে সুস্থ ভাবে এই পুজো সম্পন্ন করার জন্য বলেন। অন্যদিকে হাইকোর্টের রায়ের পর তা পুনর্বিবেচনার আর্জি জানিয়ে ফের আদালতের দ্বারস্থ হয় তৃণমূল সরকার।

Advertisement

Leave a Reply