প্রাতঃভ্রমণে বেরিয়ে জ্যোতিপ্রিয় মল্লিককে নিশানা করলেন দিলীপ ঘোষ

0
138

#দিলীপ_ঘোষ:  ঠান্ডার মরসুমে এখন প্রায়ই প্রাতঃভ্রমণে বেরোচ্ছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এবং সেখানেও তিনি বিরোধীদের কটাক্ষ করতে ছাড়ছেন না! এদিন আবার প্রাতঃভ্রমণে বেরিয়ে তিনি জ্যোতিপ্রিয় মল্লিকের নিশানা করলেন।

জ্যোতিপ্রিয় বাবুকে আক্রমণ করেন তিনি বলেন, “বিজেপি ভোটের জন্য বাংলায় অস্ত্র আনছে, উনি নিজে যা যা করেছেন, এখন সেসবই বলছেন। লোক জানে কে কী করছে, হিসেব হবে একুশ সালে। আমরা সাধারণ মানুষের উপর ভরসা করি। তাঁদের সিদ্ধান্তই ঠিক। সবার চরিত্র তাঁরা জানে। আমরা পরীক্ষা দিতে রাজি আছি। ওনারাও পরীক্ষা দিক। ” শুধু তাই নয় তিনি হুঁশিয়ারি দেন যে উত্তর ২৪ পরগনার সমস্ত আসন ছিনিয়ে নেবে বিজেপি । আত্মবিশ্বাসী সুরে বললেন, একুশে বাংলার দায়িত্ব পাবে বিজেপিই।

জ্যোতিপ্রিয় বাবুর পর তিনি আবার রাজ্যের মুখ্যমন্ত্রীকেও নিষেধ করে বলেন, “যেমন নেত্রী, তেমন তাঁর চ্যালা! ওনার নেত্রী সেনাকে তোলাবাজ বলেছিলেন। যারা দেশের সেনাকে বিশ্বাস করে না, পুলিশে বিশ্বাস করে না। মানুষ তাঁদের বিশ্বাস করে না। হুমকির সুরে এদিন দিলীপ ঘোষ বলেন, জ্যোতিপ্রিয় মল্লিকের জেলার দুটো আসন বিজেপি ইতিমধ্যেই দখল করেছে। বাকি গুলোও করব।” উল্লেখ্য যে প্রাতঃভ্রমণে বেরিয়ে রাজনৈতিক বিষয়ে আলোচনার পাশাপাশি তিনি করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচার জন্য সকলকে সাবধানও করেন।

Advertisement

Leave a Reply