তিনি আহাম্মক, নন সেন্স, কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ দিলীপ ঘোষের

0
275

#দিলীপ_ঘোষ – তাঁদের মধ্যে প্রায়ই কুবাক্য আদান-প্রদান লেগেই রয়েছে। নির্বাচন যত এগিয়ে আসছে, ততবেশি যারা আক্রমণ করছেন একে অপরকে। তাঁরা হলেন রাজনৈতিক মহলের দুই প্রভাবশালী ব্যক্তি দিলীপ ঘোষ ও কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এবারে আরো একবার কল্যাণ বন্দোপাধ্যায়কে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি তাঁকে, “আহাম্মক, নন সেন্স” বলে অভিহিত করলেন।

উল্লেখ্য যে, কিছুদিন আগে রাজ্যের খাদ্যমন্ত্রী দিলীপ ঘোষকে পাগল ছাগল বলে কটাক্ষ করেছিলেন। তার উত্তর দিতে গিয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, “আমার বাক্যবাণ ওদের সহ্য হচ্ছে না, সত্য বলার সাহস সবার নেই ।” এর পরেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমন করেন বলেন, “উনি আহাম্মক, নন সেন্স, ওর জন প্রতিনিধি থাকার যোগ্যতা নেই । তৃণমূল ক্ষমতা হারালে এদের হকারি করতে হবে । এরাই তৃণমূলের কফিনে শেষ পেরেক পুঁতে দেবে ।”

সেখানেই তিনি সিউড়ির ঘটনা নিয়ে বলেন, “যাদের মনটা দূষিত তারা সব কিছুতেই নোংরা দেখেন। বাংলা কে দূষিত করে দিয়েছেন তারা। পশ্চিমবঙ্গের মানুষ ঝাড়ু দিয়ে পরিষ্কার করবে আগামী মে মাসে। বিজেপির কেন্দ্রীয় নেতারা বহিরাগত, এই প্রসঙ্গে তিনি বলেন, এইসব তথ্য আর কাজ হবে না বাংলার মানুষ এসব মেনে নেবে না। ওরা ভোট করতে ভয় পায় । কর্পোরেশন ভোটে যাচ্ছে না । পিছনের দরজা দিয়ে ক্ষমতা ভোগ করছে । ২০২১ এর ভোটে মানুষ ওদের বিদায় করে দেবে ।” তোমরা টু লেখ যে এদিন ওই সভায় এসে তিনি শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব পদ থেকে ইস্তফা দেওয়ার ব্যাপার নিয়েও তৃণমূলকে রীতিমত কটাক্ষ করেন। তাঁর কথায়, “এখান থেকেই তৃণমূলের শেষের শুরু হয়ে গেল।”

Advertisement

Leave a Reply