ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল, ফেসবুক পোস্টে দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন আরেক শুভেন্দু-ঘনিষ্ঠ বিধায়ক

0
264

#একুশে-বঙ্গ-নির্বাচন: শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ত্যাগ করা মাত্রই তোলপাড় রাজ্য রাজনীতি। হঠাৎ করেই তৃণমূলের নেতা-বিধায়কদের গলায় দল-বিরোধী সুর শোনা যাচ্ছে। প্রকাশ্যে আসছে গোষ্ঠীকোন্দল। ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্তের পর এবার দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপককুমার হালদার। কারও নাম না করেই শনিবার ফেসবুকে পোস্টে অভিযোগ জানিয়েছেন তিনি।

দীপককুমার হালদার ফেসবুক পোস্টে লিখেছেন, “বারবার সংবাদ শিরোনাম দেখে নিশ্চিত হলাম যে ডায়মন্ড হারবার বিধানসভায় নতুন বিধায়ক তৈরি হয়েছেন। খুব ভাল। বিধায়ক মহাশয় চালিয়ে যান। ডায়মন্ড হারবাবের গণদেবতারা সব দেখছেন, ঠিক সময়ে উত্তর পেয়ে যাবেন।” ফলস্বরূপ তাঁর এই অভিযোগ যে দলেরই অন্য কোনও গুরুত্বপূর্ণ নেতার বিরুদ্ধে, তা আর বলার অপেক্ষা রাখে না।

উল্লেখ্য, দীপককুমার হালদার বস্তুত শুভেন্দু অধিকারীর অনুগামী। তাঁর ঘনিষ্ঠদের অভিযোগ, বহু বছর দলেরই বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ জানানো হয় না। নানারকম কর্মসূচি থেকেও নাকি তাঁকে বাদ দেওয়া হয়। সাংবাদিকদের মুখোমুখি হয়ে ডায়মন্ড হারবারের বিধায়ক বলেছেন, “যা বলার আমি ফেসবুকে লিখেছি। মানুষ সবটাই জানেন।” অন্যদিকে, শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ত্যাগ করার প্রসঙ্গে দীপকবাবু বলেছেন যে এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা।

Advertisement

Leave a Reply