‘যে কেন্দ্রেই দাঁড়াবেন, হারিয়ে দেব’, বারাসত থেকে জ্যোতিপ্রিয় মল্লিককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ

0
77

#দিলীপ-ঘোষ: সামনেই রাজ্যের বিধানসভা নির্বাচন, বর্তমানে রাজনৈতিক দলগুলির প্রস্তুতি তুঙ্গে। প্রচারের পাশাপাশি যুযুধান প্রতিপক্ষরা বাকবিতন্ডায় জড়াচ্ছেন সর্বস্তরের নেতা-মন্ত্রীরা। সোমবার বারাসতের চা-চক্র থেকে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে নিশানা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি মন্তব্য করেছেন, “জ্যোতিপ্রিয় কোথায় দাঁড়াবেন শুধু বলুন। যে কেন্দ্রেই দাঁড়াবেন, ওঁকে হারিয়ে দেব। ওঁকে আর মানুষ চায় না।”

একুশের আগে জনসংযোগে বেশ গুরুত্ব দিতে চায়ে-পে-চর্চা শুরু করেছেন রাজ্য বিজেপি নেতৃত্ব। আজ সকালে তেমনই এক চা-চক্র ছিল বারাসতের কলোনি মোড়ে, সেখানে গিয়েই রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন দিলীপ ঘোষ। এদিন কাটমানি ইস্যুতেও খাদ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন বিজেপি রাজ্য সভাপতি।

অবশ্য দিলীপ ঘোষকে পালটা জবাব দিতে ছাড়েননি জ্যোতিপ্রিয়। সংবাদমাধ্যমে তিনি বিজেপি রাজ্য সভাপতির মন্তব্যকে রীতিমতো ‘পাগলের প্রলাপ’ বলে আখ্যায়িত করেছেন। জ্যোতিপ্রিয় মল্লিক মন্তব্য করেছেন, ”উনি পাগলের মতো কথা বলছেন। নিজেদের সংগঠনের জোর নেই অথচ আমাদের হারানোর কথা বলছেন। ভোটের আগে ওঁরাই রাজ্যে অশান্তি তৈরি করছে, অস্ত্র আমদানি করছেন।”

Advertisement

উল্লেখ্য, এদিন আবারও দিলীপ ঘোষ বলেছেন যে বাংলাকে গুজরাটের মতো উন্নতির শিখরে নিয়ে যাওয়া তাঁদের মূল লক্ষ্য। এই প্রসঙ্গে নিয়েও তাঁকে পালটা বিঁধেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। খাদ্যমন্ত্রীর সাফ জবাব, “গুজরাট কিংবা উত্তরপ্রদেশ মডেল এখানে চলবে না, এটা বাংলা। আগে উত্তরপ্রদেশে যে অরাজকতা চলছে, তা বন্ধ করুন, তারপর বাংলা নিয়ে ভাববেন।”

Leave a Reply