আচমকা বিস্ফোরণ পশ্চিম মেদিনীপুরে, আহত ৫

0
74

#পশ্চিম_মেদিনীপুর– বিধানসভা নির্বাচনের আগে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে গোষ্ঠীদ্বন্দ্ব। যার অন্যতম উদাহরণ হল সোমবার পশ্চিম মেদিনীপুরের আচমকা হওয়া বিস্ফোরণ। যার ফলে আহত হয়েছেন প্রায় ৫ জন। সূত্রের খবর অনুযায়ী, গতকাল বিকেলে আচমকা বিস্ফোরণে হয় পশ্চিম মেদিনীপুর দাঁতনের রসুলপুর গ্রামে। পরেপুলিশ তদন্ত করতে গেলে অনুমান করে যে, ওই ঘরে বোমা বাঁধার কাজ চলছিল। যার জন্যই হয়েছে এই বিস্ফোরণের। স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, ঘরটি রেয়াজেট মল্লিক ওরফে টিঙ্কু নামে এক তৃণমূলকর্মীর। এবং তাঁদের একাংশের অভিযোগ, ওই ঘরেই চলছিল বোমা বাঁধার কাজ।

উলেক্ষ যে এদিন ওই টিঙ্কু মল্লিক–সহ ৫ তৃণমূলকর্মীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গ্রামবাসীরা। সঙ্গে সঙ্গে ৪ জনকে সেখানকার স্থানীয় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু সেখান থেকে তাদের পাঠানো হয় মেদিনীপুর মেজিক্যাল কলেজ হাসপাতালে। দু’‌জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। এই ব্যাপারে পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, “ঘটনাস্থল থেকে কিছু নমুনা সংগ্রহ করা হয়েছে। মনে হচ্ছে, বোমা বিস্ফোরণ হয়েই ঘটনাটি ঘটেছে। তদন্ত চলছে। এদিন বিস্ফোরণের তীব্রতা এতাই ছিল যে রসুলপুরের ওই ঘরের চাল উড়ে যায়।”

যদিও এই নিয়ে বিজেপি অভিযোগ করে যে, ঘরটি এক তৃণমূলকর্মীর। এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি করতেই বোমা বাঁধার কাজ চলছিল ওই ঘরে। এদিকে তৃণমূলের দাবি, ওই ঘরটির ওপর বোমা নিয়ে হামলা চালিয়েছে দুষ্কৃতীরা। তবে এইসবের পাশে ঐদিন ওই ঘরে বোমা বাধা হচ্ছিল নাকি ঝগড়া হয়েছিল সেই নিয়ে এখনও তদন্ত চালাচ্ছে পুলিশ।

Advertisement

Leave a Reply