ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত হলেন বলিউড কুইন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

0
98

#প্রিয়াঙ্কা চোপড়া:     ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত হলেন বলিউডের কুইন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এর পাশাপাশি ফিডের তরফে প্রিয়াঙ্কা চোপড়া এবং তার স্বামী নিক জোনাস একসঙ্গে একটি ফটোশ্যুটও সারলেন। বর্তমানে তাদের ফটোশ্যুটের ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত নির্বাচিত হওয়ায় তিনি সম্মানিত বোধ করছেন। সমাজের ইতিবাচক পরিবর্তনে আগামিদিনে বেশ কিছু পদক্ষেপ নেবেন বলেও ঘোষণা করেন তিনি।আগামী একবছর কাজের সূত্রে প্রিয়াঙ্কা লন্ডনে থাকবেন, এবং সেই সময় এই উদ্যোগ নিয়ে একাধিক কাজে অংশ নেবেন।’

এর সঙ্গে ফিড হলিডে ক্যাম্পেনের জন্যও একটি বিশেষ ফটোশ্যুট করতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। এই উদ্যোগে স্বামী নিক জোনাকেও পাশে পেলেন তিনি । বন্ধু লরেন বুশ লরেন ব্র্যান্ড ফিড বিশ্বের পিছিয়ে পড়া মানুষদের মুখে খাবার তুলে লড়াই চালাচ্ছে। সেই লড়াইয়ের সমর্থনেই তারকা জুটির এই ফটোশ্যুট। ফিডের কোনও প্রোডাক্ট কিনলে দুঃস্থ শিশুদের খাবার পৌঁছে দেওয়ার খাতে একটা পরিমাণ অর্থ যাবে। এই বছর তাদের লক্ষ্য অন্তত পক্ষে ৩ লক্ষ শিশুর মুখে খাবার তুলে দেওয়া।

Advertisement

প্রিয়াঙ্কা হাই নেক সাদা সোয়েটার জাম্পারের সঙ্গে সার্টিনের কাপড়ের স্কার্ট পরে, হাঁটু পর্যন্ত বড় বুট পরিহিত অবস্থায় ধরা দিয়েছেন। যদিও, নিককে দেখা যাচ্ছে খয়েরি এবং নীল রঙের সোয়েট শার্টে, গাঢ় রঙের প্যান্ট এবং কালো জুতো পরে। দুজনেই তাঁদের সংস্থার ব্যাগ হাতে নেওয়া, সকলকে অণুপ্রেরণা দিচ্ছেন আর্তের খাওয়ার দিয়ে সাহায্যের জন্য।

Leave a Reply