কোভিড পজিটিভ গাড়ির চালক-স্টাফ, তড়িঘড়ি আইসোলেশনে গেলেন বলিউড সুপারস্টার সলমন খান

0
181

#সলমন-খান: বলিউড সুপারস্টার সলমন খানের গাড়ির চালক সহ দু’জন স্টাফ করোনা পজিটিভ। সূত্রের খবর, করোনা আক্রান্তদের সংস্পর্শে আসার কারণে বর্তমানে নিজেকে বর্তমানে আইসোলেশনে রেখেছেন ‘বজরঙ্গি ভাইজান’। উল্লেখ্য, বর্তমানে ‘বিগ বস’ সিজন ১৪-র সঞ্চালনা করছেন সলমন, যা কিনা এই মুহূর্তে অত্যন্ত জনপ্রিয় একটি টেলিভিশন শো। কিন্তু এই পরিস্থিতিতে আসন্ন পর্বগুলির শ্যুটিং কিভাবে হয়, সেটাই এখন উদ্বেগের বিষয়।

প্রসঙ্গত, লকডাউনে বান্ধবী ইউলিয়া ভান্তুরকে নিয়ে পানভেলের বাগান বাড়িতে বেশ কিছুদিন সময়ে কাটিয়েছিলেন সলমন। শুধু তাই নয়, জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে বাগান বাড়িতেই সেরে ফেলেছেন মিউজিক ভিডিওর কাজ। আবার, দুস্থদের রেশন দান করেছেন বলিউডের ভাইজান। অন্যদিকে, সলমন সম্প্রতি দিশা পাটানির সঙ্গে ‘রাধে’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন।

উল্লেখ্য, বিগত ২-৩ মাসে বলিউডের কাজ ধীর গতিতে হলেও শুরু হয়েছে। তবে করোনার আতঙ্ক এখনও অব্যাহত। গত ৫ই নভেম্বর থেকে মোট আসনের ৫০ শতাংশ দর্শক নিয়ে এবং সমস্ত কোভিড বিধি মেনে মহারাষ্ট্র সরকার সমস্ত সিনেমা হল এবং মাল্টিপ্লেক্স খোলার অনুমতি দিয়েছে। তাই এই মুহূর্তে বিনোদন জগতের সকলেই ব্যস্ত। এমতাবস্থায় সলমন আইসলেশনে কিভাবে চলবে শ্যুটিং, তাই নিয়েই বর্তমানে উদ্বিগ্ন প্রত্যেকে।

Advertisement

Leave a Reply