‘ডায়লগবাজি করে লাভ নেই’, অনুব্রত মন্ডলকে পাল্টা নিশানা দিলীপ ঘোষের

0
71

#দিলীপ-ঘোষ: এবার সরাসরি বাকযুদ্ধে জড়ালেন তৃণমূল এবং বিজেপি শিবিরের দুই ঠোঁটকাটা নেতা অনুব্রত মন্ডল এবং দিলীপ ঘোষ। এদিন বীরভূমের তৃণমূল নেতাকে নিশানা করে বিজেপি রাজ্য সভাপতি বলেন, “এর আগেও অনেক ডায়লগ দিয়েছেন। কিছু করেননি উনি। বলেছিলেন ঢাক বাজাবেন। আমি বললাম ধামসা নিয়ে যাচ্ছি। ঢাকের আওয়াজ শুনিনি। তাই ধামসাও বাজাইনি। ভলিউমটা কমেছে খানিকটা। আমার মনে হয় ধীরে ধীরে স্পিকারের কানেকশন বন্ধ হবে।”

প্রসঙ্গত, শনিবার সরাসরি দিলীপ ঘোষকে বিজেপিতে যোগদানের প্রস্তাব দেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। অনুব্রত মন্ডল বলেন, “দিলীপ ঘোষ বড় ভয়ংকর ভাইরাস। ওর মতো ভাইরাস পশ্চিমবঙ্গে কেউ নেই। আমি দিলীপ ঘোষকে বলছি তুমি তৃণমূলে এসো। বুথের কর্মীদের সঙ্গে পাশে থাকো। দিলীপ ঘোষ আসবে আমাদের বুথ কমিটির লোকেরা ওকে দলে নিয়ে নেবে। কিন্তু ও তো ভয়ংকর ভাইরাস। তাই ওকে স্যানিটাইজ করে গোবর মাখিয়ে ডোবার জলে স্নান করানো হবে।”

সেই কথার পরিপ্রেক্ষিতেই দিলীপ ঘোষ এদিন মন্তব্য করেছেন, “ডায়লগবাজি করে লাভ নেই। বস্তা বস্তা বোমা উদ্ধার হচ্ছে পার্টি অফিস ও নেতাদের বাড়ি থেকে। বীরভূমবাসী ভয়ের মধ্যে রয়েছেন। পরিত্রাণ চাইছেন। ওদের হাত থেকে মুক্তি দেবে বিজেপি।” উল্লেখ্য, সামনেই পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। দিন যতই এগোচ্ছে, ততই চড়ছে রাজনীতির পারদ। এমতাবস্থায় দুই নেতার প্রকাশ্যে এই বাকবিতণ্ডা নিয়ে এই মুহূর্তে সরগরম রাজ্য রাজনীতি।

Advertisement

Leave a Reply