‘আমফানের ত্রাণের টাকা চুরি করা তৃণমূল নাকি ত্যাগী!’, মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের

0
93

#লকেট-চট্টোপাধ্যায়: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘তৃণমূল ত্যাগী’ মন্তব্যকে বিদ্রুপ করলেন বিজেপি বিধায়ক লকেট চট্টোপাধ্যায়। বুধবার মেচেদায় রেল ময়দানে কৃষি আইনের সমর্থনের সভামঞ্চ থেকে লকেট বিদ্রুপের সুরে বলেন, “আমফানের ত্রাণ চুরি করা, কেন্দ্রের পাঠানো চাল-ডাল চুরি করা তৃণমূল নাকি ত্যাগী!” আত্মবিশ্বাসী এই বিজেপি সাংসদ আরও বলেন, “একুশের নির্বাচনের পর কালিঘাটে পিসি আর ভাইপো বন্দ্যোপাধ্যায় ছাড়া কেউ থাকবেন না!”

বিজেপির মেচেদার সভার উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, শঙ্কুদেব পণ্ডা-সহ একাধিক তাবড় নেতা। তাদের উপস্থিতিতেই সভামঞ্চ থেকে রাজ্যের বেকারত্ব প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকেই নিশানা করে লকেট বলেন, “করোনার কারণে পরিযায়ী শ্রমিকরা বাড়ি ফেরায় স্পষ্ট হয়েছে বাংলার কর্মসংস্থানের পরিস্থিতি। বাংলায় কোনও কাজ নেই বলেই হাজার হাজার মানুষকে ঘর ছেড়ে, পরিজনদের ছেড়ে চলে যেতে হচ্ছে ভিনরাজ্যে। করোনার কারণে তাঁরা রাজ্যে ফিরলেও ফের তাঁদের চলে যেতে হয়েছে। বাংলায় শুধু তিনটেই শিল্প, চপ, ঢপ আর বোমা!”

রাজ্যে সন্ত্রাস দমনেও মুখ্যমন্ত্রী ব্যর্থ বলে মন্তব্য করেছেন লকেট চট্টোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে তিনি বলেন, “বিধানসভা ভোটের পর তৃণমূলে পিসি আর ভাইপো ছাড়া কেউ থাকবে না।” পাশাপাশি এদিন তিনি জনসম্মুখে প্রতিশ্রুতি দিয়েছেন যে পশ্চিমবঙ্গের একুশের বিধানসভা নির্বাচনে জিতে সোনার বাংলা গড়ে তুলবে বিজেপি।

Advertisement

Leave a Reply