করোনা আক্রান্ত রাজস্থানের বিজেপি বিধায়ক কিরণ মহেশ্বরির প্রয়াণে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

0
226

#কিরণমহেশ্বরি:  বিজেপি নেত্রী তথা রাজস্থানের রাজসামান্দের বিধায়ক কিরণ মহেশ্বরি করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন। তিনি সোমবার হরিয়ানার গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে প্রয়াত হন। ভাইরাসে আক্রান্ত হয়ে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। জানতে পারা গিয়েছে যে প্রয়াত বিধায়কের শেষকৃত্য উদয়পুরে সম্পন্ন হবে।

২১ দিন আগে কিরণ মহেশ্বরি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিধায়কের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন যে কিরণ মহেশ্বরি নিষ্ঠার সঙ্গে কাজ করতেন। তিনি দেশের এবং রাজ্যের গরিব, সংখ্যালঘুদের উন্নয়নের জন্য কাজ করেছেন। এদিকে গত সপ্তাহে মাত্র দুদিনের ব্যবধানে কংগ্রেসের দুই নেতা আহমেদ পটেল এবং তরুণ গগৈয়ের মৃত্যু হয়েছে। তাঁদের শেষকৃত্য গত বৃহস্পতিবার সম্পন্ন হয়।

কংগ্রেসের ‘মুশকিল আসান’ বলে পরিচিত আহমেদ পটেল গত বুধবার গুরুগ্রামের হাসপাতালে প্রয়াত হন। গুজরাতের ভারুচে তার শেষকৃত্য সম্পন্ন হয়। অন্যদিকে গত সোমবার অসমের তিনবারের মুখ্যমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা প্রয়াত হন। তাঁর শেষকৃত্য গুয়াহাটিতে সম্পন্ন হয়।

Advertisement

রাজস্থানের স্বাস্থ্য দফতরের রিপোর্ট অনুযায়ী রবিবার ১৮ জনের করোনায় মৃত্যু হয়েছে। মৃতেরা আজমীঢ়,পালি,যোধপুর, জয়পুর,ভরতপুর, ঝালাওয়ার, কারৌলি, কোটা, নাগাপুর, রাজসামান্দ, শিকার, উদয়পুরের বাসিন্দা। করোনা ভাইরাসে রবিবার ২ হাজার ৫১৮ জন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে জয়পুরের ৫৫৫ জন, যোধপুরের ৩৯৫ জন, কোটার ২১১, আজমীঢ়ের ১৬৪ এবং উদয়পুরের ১০১ জন বাসিন্দা আছেন। এই পর্যন্ত রাজ্যে মোট ২ লক্ষ ৬৫ হাজার ৩৮৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ২ লক্ষ ৩৪ হাজার ৩৩৬ জন সুস্থ হয়েছেন । চিকিৎসাধীন করোনার আক্রান্তের সংখ্যা ২৮ হাজার ৭৫৮।

Leave a Reply