“একুশের বিধানসভা নির্বাচনে বিজেপি ও এআইএডিএমকে জোট অটুট থাকবে”, ঘোষণা করে অমিত শাহর প্রতিজ্ঞা, “ঘর পাবে ৫০‌ হাজার তামিল পরিবার”

0
100

#অমিত-শাহ: একুশে বিজেপির পাখির চোখ বাংলায় থাকলেও বিধানসভা নির্বাচন হবে তামিলনাড়ু, আসাম সহ বেশ কিছু রাজ্যে। তাই বাংলা ছাড়াও অন্যান্য রাজ্যে জোট বজায় রাখতেও সক্রিয় হয়েছে বিজেপি। সেই মতো শনিবার অমিত শাহর চেন্নাই যান। সেখানে তিনি সাফ জানিয়ে দেন একুশের বিধানসভা নির্বাচনে বিজেপি ও এআইএডিএমকে জোট অটুট থাকবে।

পাশাপাশি তিনি ঘোষণা করে দেন আইএডিএমকে কোঅর্ডিনেটর ও রাজ্য উপমুখ্যমন্ত্রী ও পনিরসিলভম। পাশাপাশি মুখ্যমন্ত্রী ই পালানিস্বামী বলেন, লোকসভার মতোই বিধানসভা নির্বাচনেও জোট অটুট থাকবে। তামিলনাড়ু সবসময় মোদীজির পাশে রয়েছে।

এদিন রাজ্যের ডিএমকের বিরুদ্ধে তোপ দাগেন অমিত শাহ। তিনি বলেন, “দশ বছর ইউপিএ কেন্দ্রে ক্ষমতায় ছিল। তখন তাদের সঙ্গে ছিল ডিএমকে। তারা কি বলতে পারবে রাজ্যের জন্য তারা কি করেছে। সেরকম কোনও তালিকা তাদের হাতে রয়েছে? যারা পারিবারিক রাজনীতি করে তাদের উপযুক্ত শিক্ষা দিয়েছে রাজ্যের মানুষ।”

Advertisement

এদিন তাঁর ভাষণে তামিল আবেগকেও উস্কে দেন অমিত শাহ। বলেন, “মোদীজি যখন শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন তখন তিনি তামিল অধ্যুসিত জাফনাকে ভুলে যাননি। সেখানকার তামিল কলোনিগুলিতে গিয়ে তামিল ভাইবোনদের সঙ্গে দেখা করেছেন। তাঁদের ঘর দেওয়ার ব্যবস্থা করেছেন। জাফনার ৫০,০০০ তামিল ঘর পাবেন। তাঁদের ক্ষতিগ্রস্থ মন্দির তৈরি করে দেওয়া হবে।”

Leave a Reply