জটিল রোগে আক্রান্ত ‘বাহুবলী’ খ্যাত রানা ডাগ্গুবতি, স্বীকার করলেন অসুস্থতার কথা

0
250

#রানা_দগ্গুবতি :   বাহুবলীর বল্লালদেব মানেই জিম করা সুঠাম চেহারা, পেশীশক্তি, এবং রাগি মুখটাই যেন সকলের সামনে ভেসে ওঠে। যার রাগে ভয়ে কাটা ধরেছিল দর্শকের মনে। লকডাউনের মধ্যেই মে মাসের ২১ তারিখ চুপিসারে আংটি বদল সেরে নিয়েছিলেন বাহুবলি অভিনেতা রানা ডাগ্গুবতি।

কিন্তু বিয়ের ৩ মাস কাটতে না কাটতেই শুকিয়ে কাঠ হয়ে গিয়েছেন অভিনেতা। জটিল রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা, যা প্রকাশ্যে আসা মাত্রই উদ্বেগ বেড়েছে।

এর আগেও একবার শোনা গিয়েছিল তার অসুস্থতার খবর। সে সময় রটেছিল, অভিনেতার কিডনি বিকল হয়ে গিয়েছে। তাই তার কিডনি প্রতিস্থাপন করতে হবে। এ জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া হবে তাঁকে। কিন্তু এসব খবরই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন রানা দগ্গুবতি। এরপরে ফের তাঁর শরীর ক্রমশ ভেঙে পড়তে দেখা যায়।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী সামান্থা আক্কিনেনির টক শোয়ে হাজির হন অভিনেতা। তেলেগু ভাষায় জনপ্রিয় চ্যাট শো ‘শ্যাম জ্যাম’ এসে অসুস্থতার কথা স্বীকার করে নেন রানা।

তিনি জানান, “জীবন যখন সামনের দিকে এগোতে চায়, তখন আচমকাই থামার বোতামটা সেখানে চলে আসে। রক্তচাপ, হার্টের পাশে ক্যালসিফিকেশন, কিডনি ফেলিয়োর, এখানে ৭০ শতাংশ সম্ভাবনা আছে স্ট্রোক বা হ্যামারেজ হওয়ার। আর ৩০ শতাংশ মৃত্যুর।”

তাঁর কথা শুনে শোয়ের সঞ্চালিকা সামান্থাও কেঁদে ফেলেন। অবশ্য চিকিৎসকদের চেষ্টায় তিনি সুস্থ হয়ে উঠেছেন।

Leave a Reply