জামিনের আর্জি নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ অর্ণব গোস্বামী, আগামীকালই জরুরি ভিত্তিতে শুনানি !

0
155

#অর্ণব-গোস্বামী: আজও বম্বে হাইকোর্টে অন্তর্বর্তীকালীন জামিন পেলেন না রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী। এক ইন্টিরিয়র ডিজাইনারকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় ধৃত অর্ণব আজ সকালেই নিরুপায় হয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন। এবার জানা যাচ্ছে, জরুরি ভিত্তিতে আগামিকাল অর্থাৎ বুধবারই অর্ণবের জামিনের আর্জির শুনবে দেশের সর্বোচ্চ আদালত।

প্রসঙ্গত, ২০১৮ সালে অন্বয় নায়েক নামক এক ইন্টিরিয়ার ডিজাইনার এবং তাঁর মা কুমুদ নায়েককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় গত ৪ঠা নভেম্বর অর্ণব সহ অপর দুই অভিযুক্তের গ্রেফতার করে আলিবাগ পুলিশ। অর্ণবের পাশাপাশি ফিরোজ শেখ এবং নীতিশ সারদাকেও গ্রেফতার করে পুলিশ। সেদিনই অর্ণবকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আলিবাগের আদালত।

সেই গ্রেফতারির বিরুদ্ধে বম্বে হাইকোর্টে আর্জি জানিয়েছিলেন অর্ণব। কিন্তু সেখানেও আজ স্বস্তি পেলেন রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ। অর্ণব গোস্বামীকে অন্তর্বর্তীকালীন জামিন দেয়নি বম্বে হাইকোর্ট। তাই এবার নিরুপায় হয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়ে জামিনের আবেদন জানালেন বছর ৪৭ এর এই সংবাদকর্মী।

Advertisement

প্রসঙ্গত, গ্রেফতারির পর চার দিন অর্ণব গোস্বামীকে আলিবাগ প্রাথমিক স্কুলের কোয়ারেনটাইন সেন্টারে রাখা হয়েছিল, যা কিনা রায়গড় জেলার জেলের নির্ধারিত কোভিড কেন্দ্র। সেখানেই অর্ণবের বিরুদ্ধে বিচার-বিভাগীয় হেফাজতে থাকাকালীন বিনা অনুমতিতে মোবাইল ফোন ব্যবহার করার অভিযোগ ওঠে, তারপরেই রবিবার সকালে অর্ণবকে নবি মুম্বইয়ের তালোজা জেলে স্থানান্তরিত করা হয়।

 

Leave a Reply