যদি নগ্নতা অপরাধ হয় তাহলে সব নাগা সন্ন্যাসীকে গ্রেফতার করা উচিত : মিলিন্দের নগ্ন দৌড়ের পক্ষ নিয়ে ট্যুইট পূজা বেদীর

0
128

#মিলিন্দ_সোমান:  কয়েকদিন আগে ২ নভেম্বর নিজের জন্মদিনে গোয়ার বিচে নগ্ন শরীরে দৌড় করেন এমটিভি পরিচালিত “ইন্ডিয়াস নেক্সট টপ মডেল” এর বিচারক মিলিন্দ সোমান। আর এই ঘটনা ক্যামেরা বন্দি করেন মিলিন্দের স্ত্রী অঙ্কিতা কোনওয়ার। এই ছবিই ট্যুইটারে পোস্ট করে নিজে নিজেকেই জন্মদিনের শুভেচ্ছা জানায় মিলিন্দ।

এর জেরেই শিরোনামে উঠে আসেন তিনি। অশ্লীলতাকে ‘উৎসাহ’ দেওয়ার অভিযোগ উঠেছে মিলিন্দের বিরুদ্ধে। তাঁকে গ্রেফতার করার কথাও উঠেছে গোয়া পুলিশ সূত্রে। আর এই পরিস্থিতিতেই মিলিন্দের পাশে দাঁড়িয়ে কিছু প্রশ্ন করেছেন পূজা বেদী।

ট্যুইটে তিনি কিছু নাগা বাবাদের ছবি পোস্ট করে লিখেছেন, ” মিলিন্দের ছবিটায় কোনও অশ্লীলতা নেই। এটি খুবই শিল্পরুচিসম্মত। অশ্লীলতা রয়েছে যিনি দেখছেন, আসলে সেটি আছে তাঁর মনে। ওর দোষটা কী? দেখতে সুন্দর হওয়া, জনপ্রিয় হওয়া ও বেঞ্চমার্ক তৈরি করা? যদি নগ্নতা অপরাধ হয় তাহলে সব নাগা সন্ন্যাসীকে গ্রেফতার করা উচিত। গায়ে ছাই মাখলেই সেটা শ্লীল হয়ে যায় না।”

Advertisement

প্রসঙ্গত, কদিন আগেই গোয়ার কানাকোনা শহরের একটি বাঁধে পর্ন ভিডিয়ো শ্যুট করার জন্য গোয়া পুলিশ গ্রেফতার করে অভিনেত্রী মডেল পুনম পাণ্ডে ও তাঁর স্বামী স্যাম বম্বেকে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, প্রথম ভারতীয় সুপারমডেল মিলিন্দের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply