পদত্যাগের পর আজ সন্ধ্যাতেই মোহন ভাগবতের সঙ্গে সাক্ষাৎ করবেন শুভেন্দু? গেরুয়া শিবিরে যোগদান ঘিরে জল্পনা তুঙ্গে

0
100

#শুভেন্দু_অধিকারী :   অবশেষে সকলের সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে রাজ্য মন্ত্রিসভা থেকে এদিন পদত্যাগ করলেন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। গতকাল হুগলি রিভার ব্রিজ কমিশনার্স-এর চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেওয়ার পর থেকেই ক্রমশ প্রকাশ্যে হচ্ছিল পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর পদত্যাগের জল্পনা।

এরপরেই নিজের বিধায়ক পদকে সামলে রেখেই মন্ত্রীসভা থেকে পদত্যাগের ইস্তফাপত্র পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল জগদীপ ধনখড়ের কাছে। এমনকি এদিন রাজ্য সরকারের দেওয়া নিরাপত্তা বলয় নিতেও নাকচ করেন তিনি।

মুখ্যমন্ত্রীকে পাঠানো পদত্যাগ পত্রে শুভেন্দু অধিকারী লিখেছেন, “আমি মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিচ্ছি। দ্রুত এই ইস্তফাপত্র গ্রহণ করা হোক। এই চিঠি ই-মেল মারফত রাজ্যপালের কাছেও পাঠিয়েছি। রাজ্যের মানুষকে সেবা করার সুযোগ দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী আপনাকে ধন্যবাদ। আমি খুবই ধন্য যে, রাজ্যের প্রশাসন ও রাজ্য আমাকে এই মন্ত্রিত্বপদে নিয়োগ করেছিল এবং আমি যথাসাধ্য নিজের প্রতিশ্রুতি রাখার চেষ্টা করেছি।”

Advertisement

এবার কী তবে গেরুয়া শিবিরের গন্তব্যতেই এগোচ্ছেন শুভেন্দু অধিকারী? তাঁর পদত্যাগের পর থেকেই উঠেছে এই প্রশ্ন। আর তার মধ্যেই অনেকেই দাবি করেছেন, শুক্রবার সন্ধ্যাতেই আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে সাক্ষাৎ করবেন শুভেন্দু অধিকারী।

এই সময় প্রতিবেদন সূত্রে জানা গেছে, সন্ধ্যাতেই কলকাতা বিমানবন্দরে ভাগবতের সঙ্গে কথা হতে পারে শুভেন্দু অধিকারীর। রাজ্যের সদ্য প্রাক্তন পরিবহণ মন্ত্রী নিজেই নাকি মোহন ভাগবতের সঙ্গে দেখা করার সময় চেয়েছেন। কলকাতা থেকে এদিনই নাগপুরে ফিরে যাচ্ছেন ভাগবত। আর তার আগে দমদম বিমানবন্দরে কিছুক্ষণ থাকার কথা তাঁর। সেই সময়ই ভাগবতের সঙ্গে শুভেন্দু অধিকারী দেখা করতে চেয়েছেন বলেই দাবি করা হয়েছে।

Leave a Reply