মাদককাণ্ডে ভারতী সিং এর পর গ্রেফতার হলো তাঁর স্বামী হর্ষ

0
325

#ভারতী_সিং
মাদককাণ্ডে কিছু কমিডিয়ান ভারতী সিং এর পর, তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেপ্তার করল এনসিবি। যদিও গতকাল মহারাষ্ট্রের অন্ধেরিতে তাঁর বাড়ি থেকে গাঁজা উদ্ধার করার পরে ভারতী সিংহকে গ্রেফতার করে এনসিবি। এদিকে আবার পরে গ্রেফতার হলো তাঁর স্বামী। NCB জানিয়েছে যে, হার্শ লিম্বাচিয়া পরীক্ষা চলছিল। রবিবার সকালে মাদকের মামলায় হর্ষ লিম্বাচিয়াকে গ্রেপ্তার করে তাঁরা।

উলেক্ষ যে এক বিজ্ঞপ্তিতে এনসিবির অফিসার জানিয়েছেন, “ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়া উভয়ই গাঁজা খাওয়া স্বীকার করেছেন। ভারতী সিংকে মাদক ও মাদকবিরোধী পদার্থ (এনডিপিএস) আইনে গ্রেপ্তার করা হয়েছে …” এনসিবি আরো জানিয়েছে যে, একটি খবরের ভিত্তিতে এনসিবি শনিবার সকালে লোহান্দাওয়ালা কমপ্লেক্স এবং অফিসে ভারতী সিংয়ের বাড়ি বাড়িটিতে তল্লাশী চালিয়েছিল। এবং ওই দু’টি জায়গা থেকে ৮৬. ৫ গ্রাম গাঁজা উদ্ধার করেছে তাঁরা।

প্রসঙ্গত উল্লেখ্য যে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উত্তাল বলিউড। রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর থেকেই একের পর এক বলিউড তারকা বাড়িতে চলছে এনসিবির তল্লাশি। এবং অনেকের বাড়ি থেকে পাওয়া গিয়েছে গাঁজা। যদিও তাঁরা স্বীকারও করেছেন। সর্বপ্রথম এনসিবি গ্রেফতার করে রিয়া চক্রবর্তী ও তার ভাইকে। তারপরে দীপিকাকেও তদন্তের জন্য ডাকে এনসিবি। এবারে আবার বিখ্যাত কমেডি ভারতী সিং ও তার স্বামীকেও গ্রেফতার করলো এনসিবি।

Advertisement

Leave a Reply