প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ‘বহুরূপী’ বলে খোঁচা দিয়ে টুইট বর্ষীয়ান কংগ্রেস নেতা তারিক আনোয়ারের

0
214

#নরেন্দ্র-মোদী: ক্ষমতায় আসার পর থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পোশাক নিয়ে বিস্তর বিতর্কের সৃষ্টি হয়েছে। এই নিয়ে বিভিন্ন সময়ে দেশের প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করেছেন বিরোধী রাজনৈতিক দলের নেতারা। এবার উপলক্ষ বুঝে বিভিন্ন সাজের পোশাক পরে জনসমক্ষে আসার জন্য তাঁকে ‘বহুরূপী প্রধানমন্ত্রী’ বলে কটাক্ষ করলেন বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা ইউপিএ আমলের কেন্দ্রীয় মন্ত্রী তারিক আনোয়ার।

রবিবার মোদীকে কটাক্ষ করে আনোয়ার টুইট করেন, “এই দেশ অনেক প্রধানমন্ত্রীকে দেখেছে। কিন্তু, এই প্রথম ভারত একজন প্রধানমন্ত্রীকে পেয়েছে যে বহুরূপী। অনুষ্ঠান অনুযায়ী নিজের ভোল বদলে ফেলেন প্রধানমন্ত্রী। কখনও তিনি চা বিক্রেতার মতো পোশাক পরেন তো কখনও শরীরে চড়ান ১০ লক্ষ টাকার স্যুট। মাঝে মাঝে তাঁকে ওয়াচম্যানের পোশাকে দেখা যায় আবার কখনও প্রধান সেবকের রূপ ধারণ করেন। এছাড়া তাঁকে সাধু এবং সৈনিকের বেশেও দেখা গিয়েছে।”

প্রসঙ্গত, শনিবার দিওয়ালি উপলক্ষে রাজস্থানের জয়সলমীরে লোঙ্গেওয়ালাতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জওয়ানদের দিওয়ালির শুভেচ্ছা জানানোর পাশাপাশি নাম না করেই এদিন পাকিস্তান ও চীনকে হুঁশিয়ারি দিয়েছেন মোদী। সেখানে ভারতীয় সেনার পোশাকে হাজির হন মোদী, ঠিক সেই কারণেই প্রধানমন্ত্রীকে খোঁচা দিয়ে মন্তব্য করেছেন তারিক আনোয়ার।

Advertisement

Leave a Reply